খবরবিনোদন

সুশান্তের একাউন্ট থেকে কত টাকা সরিয়েছেন রিয়া, CBI প্রকাশ করল সেই চাঞ্চল্যকর তথ্য

সম্প্রতি এইমসের বিশেষ বিশেষজ্ঞ দলের রিপোর্ট বলেছে যে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু আত্মহত্যার কারণেই হয়েছে। এইমসের বক্তব্যকে পূর্ণ সমর্থন করেছে সিবিআইয়ের নথি। ঘটনার পুনর্নির্মাণ করেছে সিবিআইয়ের বিশেষ অফিসাররা। বুধবার সিবিআই প্রকাশ করেছে মৃত অভিনেতার ব্যাঙ্ক অ্যাকাউন্টের খতিয়ান, যাতে বান্ধবী রিয়া চক্রবর্তীর অ্যাকাউন্টে ৫৫ লক্ষ টাকা স্থানান্তরের ঘটনাটি স্পষ্ট।

সংবাদমাধ্যমের রিপোর্ট বলছে, প্রথম থেকেই সুশান্ত কেসে গোয়েন্দাদের রাডারে ছিলেন রিয়া। সম্প্রতি অভিনেতার অ্যাকাউন্টের অডিট করলে এই তথ্য সামনে আসে। সিবিআই অফিসারদের মতে, যদিও এতে এটা কোনোমতেই প্রমাণ হয় না যে রিয়া এই টাকা দেওয়ার জন্য সুশান্তের উপর বলপ্রয়োগ করেছিলেন বা এই টাকাই সুশান্তের আত্মহত্যার কারণ!

অডিট রিপোর্ট অনুযায়ী, গত ৫ বছর যাবৎ সুশান্তের অ্যাকাউন্ট থেকে খরচ হয়েছে ৭০ কোটি টাকারও বেশি। যদিও তার মধ্যে রিয়া চক্রবর্তীর জন্য খরচ হয়েছে ৫৫ লক্ষ এবং সে টাকাও স্পা, গিফট, যাতায়াত বা নানা প্রসাধনী সামগ্রীর জন্যই খরচ হয়েছে। সিবিআইয়ের রিপোর্টে আত্মহত্যার কারণ হিসেবে অন্যান্য দৃষ্টিকোণ উঠে আসলেও কাটছে না ধোঁয়াশা।

১৪ই জুন সুশান্ত সিং রাজপুতকে তাঁর ফ্ল্যাটে মৃত অবস্থায় পাওয়া যায়। তারপর বলি-পাড়ায় অনেক জলঘোলা হয়ে গেছে। সুশান্তের বাবা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে ১৫কোটি টাকা হাতানো সহ আত্মহত্যার প্ররোচনা দেওয়ার মত মারাত্মক অভিযোগ আনেন। তারপর থেকেই বেশ কয়েকবার ম্যারাথন জেরার সম্মুখীন হয়েছেন রিয়া। যদিও সিবিআই হেডকোয়ার্টারের খবর, জট ছাড়াতে এখনও ঢের সময় লাগবে!

Related Articles

Back to top button