গসিপবিনোদন

শিল্পা শেট্টি থেকে বিবেক ওবেরয়! সেলিব্রিটি হয়েও নিজেদের ফ্যানকে বিয়ে করেছেন এই ৫ বলি তারকা

বলিউড তারকাদের ভক্ত সারা দেশেই ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। একেকজনের নজরকাড়া ফ্যানবেস দেখলে চোখ ধাঁধিয়ে যাওয়ার জোগাড় হয়। ভক্তরা যে তাদের প্রিয় তারকাদের জন্য কত কিছু করে থাকেন তার নজির আমরা মাঝে মধ্যেই পাই। কেউ দেওয়াল জুড়ে প্রিয় তারকার ছবি আটকান, তো কেউ বা বুকে করেন ট্যাটু। কেউ সাজেন প্রিয় তারকা অভিনেত্রীর মতো, কেউবা চুলের ছাঁট নকল করেন৷

তবে প্রিয় তারকাকে ভালোবেসে বিয়ে করার স্বপ্ন তো খানিক সোনার পাথর বাটির মতো। কিন্তু ওই যে কথায় আছেনা? ইচ্ছে থাকলেই উপায় হয়৷ বলিউডেও খানিক এমন ঘটনাই ঘটেছে। বলিউডে বেশ কিছু সেলিব্রিটি রয়েছে যারা বিয়ে করেছেন নিজেদের ফ্যানদের। ভাবুন কতটা ভাগ্যবান হলে এই অসাধ্য সাধন হওয়া সম্ভব। আজ রইল এমনই ৫ সেলিব্রিটিদের তালিকা।

দিলীপ কুমার ও সায়রা বানু (Dilip Kumar and Saira Banu)

Dilip Kumar দিলীপ কুমার সাইরা বানু saira banu

দিলীপ কুমার এবং সায়রা বানু বি-টাউনের অন্যতম জনপ্রিয় জুটি ছিলেন, অনেকেই জানত না যে দিলীপ কুমার সায়রা বানুর শৈশবের ক্রাশ ছিলেন এবং তিনি তাকে নিয়ে স্বপ্ন দেখতেন। ১৯৬৬ সালে, দিলীপের বয়স যখন ৪৪ বছর তখন ২২ বছরের সায়রাকে বিয়ে করেন তিনি। এবং মৃত্যুর আগ পর্যন্ত তাদের প্রেম অক্ষুণ্ণ ছিল।

মমতাজ এবং ময়ূর মাধবনী (Mumtaz and Mayur Madhvani)

বলিউড অভিনেত্রী মুমতাজ তার সবচেয়ে বড় ভক্ত ময়ুর মাধবনীকে বিয়ে করেছিলেন। ১৯৭৪ সালের ২৯ শে মে তারা গাঁটছড়া বেঁধেছিলেন।

শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রা (Shilpa Shetty – Raj Kundra)

Raj Kundra Shilpa Shetty

দিন কয়েক আগেই স্বামী রাজ কুন্দ্রার কুকীর্তির জন্য বলি পাড়ায় মুখ পুড়েছে শিল্পা শেট্টির। কিন্তু আপনি জানলে অবাক হবেন, অসংখ্য প্রেমের প্রস্তাব ফিরিয়ে দিয়ে নিজের ফ্যান ব্রিটিশ ভারতীয় ব্যবসায়ী রাজ কুন্দ্রার সাথে ২০০৯ সালে বিয়ে করেছিলেন অভিনেত্রী।

বিবেক ওবেরয় এবং প্রিয়াঙ্কা আলভা (Vivek Oberoi and Priyanka Alva)

বিবেক ওবেরয় কর্ণাটকের কন্যার মন্ত্রী প্রিয়াঙ্কা আলভার প্রতি ভালোসায় সাড়া দেন যিনি তাঁর বিশাল ভক্ত ছিলেন। ২৯ অক্টোবর, ২০১০ এ বিয়ে করেন তারা। এদিকে বিবেক একসময় পাগল ছিলেন বলি সুন্দরী ঐশ্বর্য রাইয়ের জন্য।

জিতেন্দ্র ও শোভা কাপুর (Jeetendra and Shobha Kapoor)

ব্রিটিশ এয়ারওয়েজের এয়ার হোস্টেস শোভাকে বিয়ে করেন বলিউড অভিনেতা জিতেন্দ্র। দুজনের দেখা হয় এবং অল্প সময়ের মধ্যেই একে অপরের প্রেমে পড়ে যায়। শোভা বরাবরই জিতেন্দ্রের বিশাল ভক্ত ছিলেন।

Related Articles

Back to top button