খবরবিনোদন

রনবীরের কাঁধে চড়ে শেষ যাত্রা সম্পন্ন হল রাজীব কাপুরের! ভেঙে পড়লেন আলিয়া,শাহরুখরা

সবে মাত্র কেটেছে অভিশপ্ত বছর ২০২০। মহামারী থেকে শুরু করে বিনোদন জগতের একেরপর এক নক্ষত্র পতন হয়েছে বিগত বছরে। বিখ্যাত অভিনেতা ঋষি কাপুরও আমাদের ছেড়ে চলে গিয়েছেন। সেই বেদনা এখনো অনেকেই কাটিয়ে উঠতে পারেননি বিনোদন জগৎ।

রাজীব কাপুর Rajiv Kapoor Rishi Kapoor Brother

এরই মধ্যে এলো আবারো দুঃখের খবর। প্রয়াত কাপুর পরিবারের আরেক সদস্য ঋষি কাপুরের ভাই রাজীব কাপুর।মঙ্গলবার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান রাজীব কাপুর। মৃত্যকালীন বয়স হয়েছিল ৫৮ বছর। আচমকাই হার্ট অ্যাটাক হয় রাজীব কাপুরের।

রাজীব কাপুর Rajiv Kapoor Rishi Kapoor Brother

এরপর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই শেষ নিঃস্বাস ত্যাগ করেন। নীতু কাপুর নিজেই রাজীব কাপুরের মৃত্যু সংবাদ জানিয়েছেন ইন্সটাতে। আর এই ইনস্টাগ্রামে এই খবর দেখার পরেই রীতিমত চমকে উঠেছে নেটদুনিয়া থেকে শুরু করে বলিউডের সকলে।

রাজীব কাপুর Rajiv Kapoor Rishi Kapoor Brother

শেষযাত্রায় ভাইপো রনবীর কাপুরের কাঁধে চেপেই গেলেন প্রয়াত অভিনেতা। নিজের বাসভবনেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রাজীব কাপুর, চিকিৎসার সময় টুকু দেননি তিনি।

রাজীব কাপুর Rajiv Kapoor Rishi Kapoor Brother

রাজীব কাপুরকে শেষ শ্রদ্ধা জানাতে আসেন বলিপাড়ার তাবড়-তাবড় অভিনেতা অভিনেত্রীরা। রাজীব কাপুরকে শেষ শ্রদ্ধা জানাতে আসেন শাহরুখ খান, আলিয়া ভাট-ও। রাজীব কাপুরকে শেষশ্রদ্ধা জানাতে আসা মানুষদের সঙ্গে হাত জোড় করে সৌজন্য বিনিময় করছেন ঋষি কাপুর পত্নী তথা প্রয়াত অভিনেতার বড় বৌদি, রনবীর কাপুরের মা নীতু কাপুরও।

Related Articles

Back to top button