গানবিনোদন

নায়িকা থেকে গায়িকা! এবার বাপ্পি লাহিড়ীর সুরে প্রথমবার নিজের গান নিয়ে আসছেন ঋতুপর্ণা সেনগুপ্ত

টলিউডের প্রতিষ্ঠিত অভিনেত্রী হিসেবে আমিরা সকলেই চিনি ঋতুপর্ণা সেনগুপ্তকে (Rituparna Sengupta) । গত কয়েক দশকে প্রায় কয়েকশো হিট ছবি উপহার দিয়েছেন অভিনেত্রী। কিন্তু এবার আর নায়িকা নয় পুজোয় ঋতুপর্ণা নিয়ে আসছেন এক্কেবারে নতুন চমক। এই ঘটনাকে এক কথায় বলা যেতে পারে অসাধ্য সাধন।

আসলে আসন্ন পুজোয় নায়িকা নন বরং গায়িকা হিসেবেই আত্মপ্রকাশ করতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। বলিউড তথা টলিউডের কিংবদন্তি গায়ক তথা মিউজিক ডিরেক্টর বাপ্পি লাহিড়ীর (Bappi Lahiri) সুরে প্রথম ফোক গানের অ্যালবাম নিয়ে আসছেন ঋতুপর্ণা। তাঁর আসন্ন অ্যালবামের নাম ‘ফুলমতি’।

Rituparna Sengupta

ঋতুপর্ণা কাছে গান গাওয়াটা নতুন নয়। তার কণ্ঠে যে সুর তালের মিশেল বেশ ভালোই রয়েছে তার প্রমাণ এর আগেও আমরা পেয়েছি। নিজের বহু সিনেমাতেই রবীন্দ্র সংগীত গাইতে দেখা গিয়েছে তাকে। তবে এবার আর সিনেমায় নয়, বরং এক্কেবারে নিজস্ব গানের অ্যালবাম নিয়ে হাজির হবেন তিনি।

bappi lahiri rituparna sengupta

স্বয়ং বাপ্পি লাহিড়ীর সঙ্গেই স্টুডিওতে এক্কেবারে পেশাদার গায়িকার মত গান রেকর্ডিং সেরে ফেলেছেন অভিনেত্রী৷ এই প্রসঙ্গে বাপ্পি লাহিড়ী সংবাদ মাধ্যমকে জানান, “ঋতুর অভিনয়ের দক্ষতা কারোরই অজানা নয়। কিন্তু ওর এই প্রতিভার কথা অনেকেরই অজানা, দারুণ গেয়েছে ঋতু। আমার মনে এই গান খুব জনপ্রিয় হবে।”

bappi lahiri rituparna sengupta

অন্যদিকে ঋতুপর্ণার বক্তব্য, “গান ছোটবেলা থেকেই আমায় টানে৷ সময় সুযোগ পেলেই নিজের মতো করে গান ধরি। ঘরোয়া অনুষ্ঠানে সবাই অনুরোধ করে গান গাওয়ার জন্য। তাই বাপ্পি লাহিড়ীর সঙ্গে গানের সুযোগ পাওয়াটা আমার কাছে দারুণ ব্যাপার। নিজেকে গায়িকা হিসেবে মেলে ধরার এটা সুবর্ণ সুযোগ “।

Related Articles

Back to top button