ছবিবিনোদন

‘ককটেল’ থেকে ‘সুলতান’ নাকসিটকে ফিরিয়েছেন ৫ সুপারহিট ছবির অফার! আজ আফসোস করেন প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এখন গ্লোবাল আইকন। শুধুমাত্র দেশেই নয়, বিদেশেও রয়েছে তাঁর বিপুল জনপ্রিয়তা। নিজের কেরিয়ারে একাধিক জনপ্রিয় ছবিতে অভিনয় করার পাশাপাশি, বহু ব্লকবাস্টার ছবির অফারও ফিরিয়েছেন প্রিয়াঙ্কা। আর সেই ছবিগুলি করেই সফলতা পেয়েছেন দীপিকা পাড়ুকোন, অনুষ্কা শর্মারা। আজ, ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কার বাতিল করা ৫ সুপারহিট ছবির (Super hit films) ব্যাপারে একটু জেনে নেওয়া যাক।

Priyanka Chopra

ককটেল (Cocktail)- দীপিকা পাড়ুকোনের কেরিয়ারের অন্যতম সেরা ছবি এটি। এই ছবির হাত ধরেই তাঁর কেরিয়ারে যেন প্রাণ সঞ্চার হয়েছিল। তবে আপনি কি জানেন, ভেরোনিকা চরিত্রের জনয় দীপিকা নয়, বরং প্রিয়াঙ্কা নির্মাতাদের প্রথম পছন্দ ছিলেন? কিন্তু তিনি সেই প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় দীপিকাকে নেওয়া হয়।

Deepika Padukone in Cocktail

সুলতান (Sultan)- সলমন খান অভিনীত এই ব্লকবাস্টার ছবির হিরোইন হওয়ার প্রস্তাব প্রথমে প্রিয়াঙ্কার কাছে গিয়েছিল। কিন্তু শোনা যায়, তিনি চাইতেন তাঁকে নয়, বরং ছবিতে তাঁর বোন পরিণীতিকে নেওয়া হোক। সেই কারণে অফার বাতিল করে দেন। কিন্তু প্রিয়াঙ্কা বাতিল করে দেওয়ার পর অনুষ্কা শর্মার কাছে প্রস্তাব যায় এবং এই ছবির মাধ্যমে বদলে যায় তাঁর কেরিয়ার।

Anushka Sharma in Sultan

রোবোট (Robot)- থালাইভা রজনীকান্তের সঙ্গে কে না কাজ করতে চায়? কিন্তু শোনা যায়, প্রিয়াঙ্কা তাঁর সঙ্গে কাজের প্রস্তাব ফিরিয়ে দেন। ব্লকবাস্টার ‘রোবোট’ ছবির প্রস্তাব প্রথমে ‘দেশি গার্ল’এর কাছে গিয়েছিল। কিন্তু সেই সময় তাঁর হাতে অনেক কাজ থাকায় তিনি বাধ্য হয়ে এই ছবির প্রস্তাব ফিরিয়ে দেন এবং শেষে তাঁর জায়গায় ঐশ্বর্য রায় বচ্চনকে নেওয়া হয়।

Aishwarya Rai Bachchan in Robot

রেস ২ (Race 2)- শুধুমাত্র ‘ককটেল’ নয়, প্রিয়াঙ্কা দীপিকাকে আরও একটি হিট ছবি দিয়েছিলেন। শোনা যায়, ‘রেস ২’এর প্রস্তাব প্রথমে প্রিয়াঙ্কার কাছে গিয়েছিল। তিনি বাতিল করে দেওয়ায়, দীপিকাকে সেই ছবিতে নেওয়া হয়।

Deepika Padukone in Race 2

ভারত (Bharat)- সলমন খান, ক্যাটরিনা কাইফ অভিনীত এই ছবিটি বক্স অফিসে ২১১ কোটি টাকার ব্যবসা করেছিল। তবে এই ছবিয়ে ক্যাট অভিনীত চরিত্রের জন্য প্রথম পছন্দ ছিলেন প্রিয়াঙ্কা। সেকথা ঘোষণাও করা হয়ে গিয়েছিল।

Katrina Kaif in Bharat

‘দেশি গার্ল’ এই ছবির মাধ্যমে ফের বলিউডে কামব্যাক করতে তৈরি ছিলেন। কিন্তু শেষ মুহূর্তে তিনি কিছু কারণবশত সরে দাঁড়ানোয়, ক্যাটরিনাকে নেওয়া হয়।

Related Articles

Back to top button