খবরবিনোদনভাইরালসিনেমা

গোবিন্দার নাম নিয়ে চলছে লোক ঠকানোর ব্যবসা, ভুয়ো চক্রান্ত সম্পর্কে নিজেই সমধান করলেন অভিনেতা

বর্তমানে সময়ে মাঝে মধ্যেই সেলিব্রিটিদের নাম করে প্রতারণার (Fraud) ঘটনা শুনতে পাওয়া যায়। ছবিতে কাজ পাইয়ে দেওয়া থেকে নানা ধরণের প্রতারণা করা হয়। এমনকি সেলেব্রিটিদের সাথে সাক্ষাৎ করিয়ে দেবার নাম করে প্রতারণার খবর হামেশাই মিলতে থাকে। সম্প্রতি এমনি প্রতারণা শুরু হয়েছিল বলিউডের সুপারস্টার অভিনেতা গোবিন্দাকে (Govinda) নিয়ে। যেটা জানতে পরে অ্যাকশন নিলেন খোদ গোবিন্দা।

একসময় বলিউডে একেরপর এক সুপারহিট ছবি উপহার দিয়েছিলেন গোবিন্দা। তবে বর্তমানে অভিনয়ের জগতের সাথে সেভাবে সম্পর্ক না থাকলেও বাংলার জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো ডান্স বাংলা ডান্সে বিচারকের আসনে রয়েছেন তিনি। সম্প্রতি অভিনেতার নাম নিয়ে জালিয়াতির ব্যবসা সামনে এসেছে। যেটা একেবারেই ভুয়ো। এবার এই প্রসঙ্গেই মুখ খুলেছেন স্বয়ং গোবিন্দা।

যে পোস্টটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়েছে তাতে জানানো হয়েছে, ‘একটি বিশেষ ব্যবসায়িক ওয়ার্ডের আয়োজন করা হয়েছে। যেখানে থাকছে গোবিন্দার সাথে দেখার করার সুবর্ন সুযোগ। এই অ্যাওয়ার্ড শোয়ের আয়োজক এলিট প্রোডাকশনস। লখনৌতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে যেখানে গোবিন্দার সাথে বসে খাবার খাওয়া যাবে সাথে দেখাও করা যাবে। এর সাথে দেওয়া রয়েছে টিকিট বুকিংয়ের জন্য দুইটি ফোন নম্বর। আর জানানো হয়েছে অ্যাওয়ার্ড শোয়ের তারিখ আগামী ২০ই ডিসেম্বর।

একটি পোস্টারের আকারের এই পোস্টটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হু হু করে ছড়িয়ে পড়েছিল। তবে ইতিমধ্যেই বিষয়টি গোবিন্দার নজরে এসেছে। আর নজরে আসতেই আসল সত্যিটা প্রকাশ করেছেন অভিনেতা। মানুষকে এই ভুয়ো অনুষ্ঠানের কথা জানিয়ে সতর্ক করতে নিজের ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছেন গোবিন্দা।

স্টোরিতে পোস্টটি শেয়ার করে লেখা আছে ‘ভুয়ো খবর’। অর্থাৎ এই খবর একেবারেই সত্যি নয়, কোনো অ্যাওয়ার্ড শোতে যাচ্ছেন না গোবিন্দা। তাই এই পোস্টটিকে ভুয়ো বলে সকলকে জানিয়ে দিয়েছেন তিনি। প্রসঙ্গত, এই ঘটনা প্রথমবার ঘটেনি। অতীতে এমন বহু ঘটনা ঘটেছে। পছন্দের সেলেব্রিটির সাথে দেখা করিয়ে দেওয়ার নামে আগেও বহুবার জালিয়াতির শিকার হয়েছেন সাধারণ মানুষ

Related Articles

Back to top button