গসিপবিনোদনসিনেমা

মাদক খাইয়ে বেহুশ করে অজান্তে হয় পর্ণ শুটিং, বলিউডের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন পরী পাসোয়ান

বলিউডে (Bollywood) মাদকচক্র থেকে কাস্টিং কাউচ এমনকি অ্যাডাল্ট ছবির শুটিং নিয়ে বহুবার বহু বিতর্ক হয়েছে। বহুবার বহু অভিনেত্রী থেকে শুরু করে মডেল-অভিনেত্রীরা এমন অভিযোগ তুলেছেন ইন্ডাস্ট্রির প্রযোজক থেকে পরিচালকদের নাম। কিছু ক্ষেত্রে প্রমাণ হয়েছে কিছু ক্ষেত্রে হয়নি। কিছু দিন আগেই মুম্বাইতে পর্ণ তৈরী অভিযোগে গ্রেফতার হয়েছিল বিখ্যাত অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)।

এবার অতীতের এমনই এক ভয়ঙ্কর স্মৃতির কথা প্রকাশ্যে এনেছেন প্রাক্তন ‘বিউটি কুইন’ তথা মডেল অভিনেত্রী পরী পাসোয়ান (Pari Paswan)। তাঁর মতে, কাজ পাবার জন্য প্রযোজনা সংস্থার দরজায় দরজায় ঘুরতে হয় হাজারো ছেলে মেয়েদেরকে। তারাই সময়ে সময়ে নানা ধরণের অপ্রীতিকর ঘটনার শিকার হন। হাজারো প্রযোজনা সংস্থার কাছে যেতে গিয়ে মাঝে মধ্যে ভুলবশতই ঢুকে পড়েন ভুল লোকেদের ডেরায়।

পরীর মতে, প্রতিবছর শয়ে শয়ে ছবি তৈরী হয় বলিউডে। আর মুম্বাইতে বলিউডের পাশাপাশি পর্ণ ছবির ব্যবসাও চলে দিব্যি। ঠিক যেমন রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ আসে পর্ণ ছবি তৈরীর তেমনই। অভিনেত্রী নিজেও রাজ কুন্দ্রার মত এক সংস্থার শিকার হয়েছিলেন। ২০১৯ সালে মিস ইন্ডিয়া ইউনিভার্স প্রতিযোগিতায় জয়ী হয়েছিলেন তিনি। তারপর ইচ্ছা ছিল মডেলিং বা অভিনয়ের জগতে আসার।

কিন্তু তাঁর অজান্তেই তাকে নিয়ে তৈরী হয় পর্ণ ছবি। মুম্বাইয়ের এক প্রযোজনা সংস্থার দফতরের  ভয়াবহ অভিজ্ঞতার কথাও প্রকাশ্যে এনেছেন তিনি। পরী জানান, যেদিন সাক্ষাৎকরার কথা সেদিন প্রযোজনা সংস্থার তরফ থেকে তাকে সফট ড্রিঙ্কস দেওয়া হয়েছিল। এরপর কি ঘটেছিল সেই স্মৃতি তার মাথায় নেই। তবে ঠিক কি ঘটেছিল না জানলেও যেটা হয়েছে সেটা যে খারাপ কিছু সেটা বুঝতে পেরেছিলেন। পরের দিনেই প্রয়োজনা সংস্থার বিরুদ্ধে এফআইআর করেন।

যদিও এফআইআর করে খুব একটা লাভ হয়নি। এই সময়ের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছিল তার অশ্লীল ভিডিও। কিছুদিন আগেই বিয়ে হয়েছিল অভিনেত্রীর তারপর এমন ভিডিও ভাইরাল হতেই স্বামী সহ শশুড়বাড়ির লোকেরা পরীকে দোষারোপ করেন। যদিও পরী জানান যে তাকে সফট ড্রিংকসের মধ্যে মাদক মিশিয়ে ভিডিও শুট করা হয়েছিল। এভাবেই পরিকল্পিতভাবে কিছু অপরাধীদের শিকার হয়েছিলেন মডেল-অভিনেত্রী।

Related Articles

Back to top button