বিনোদন

মুখ ফিরিয়েছে মিমি! নুসরতের এখন নতুন ‘বোনুয়া’ তনুশ্রী চক্রবর্তী

এখন টলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে প্রথমেই ওঠে মিমি চক্রবর্তী (mimi Chakraborty) ও নুসরত জাহানের ( Nusrat jahan) নাম। অন্যান্য তারকাদের মধ্যে রেষারেষি থাকলেও এই দুই অভিনেত্রীর এক্কেবারে গলায় গলায় ভাব ছিল। অভিনয় থেকে রাজনীতির ময়দান সবেতেই এক জোটে থাকতেন তারা। উভয়েই ২০১৯ এর লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের হয়ে সাংসদ পদে দাঁড়িয়ে জয়ী হয়েছেন। দুজন দুজনকে ভালোবেসে ‘বোনুয়া’ বলেও ডাকতেন।

কিন্তু সেই দেখার মতো বন্ধুত্বেও গত কয়েকদিন ধরেই যে চিড় ধরেছিল তা ঠাহর করতে অসুবিধা হচ্ছিল না কারোরই। আসলে নুসরতের সঙ্গে নিখিল জৈন এর বিবাহ বিচ্ছেদের গুঞ্জন ওঠা মাত্রই আস্তে আস্তে দুই বোনুয়ার মধ্যে দূরত্ব নজরে পড়ে। ২০১৯ সালে জনপ্রিয় ব্যবসায়ী নিখিল জৈন (Nikhil Jain) – এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। বিদেশের সেই ডেস্টিনেশন ওয়েডিং – এ দাঁড়িয়ে থেকে নুসরতের বিয়ে দিয়েছিলেন মিমি। কিন্তু সেই বিয়েকেই পরবর্তীতে অস্বীকার করে ‘লিভ ইন’ এর তকমা দিয়েছেন নুসরত।

এমনকি ঈশান পেটে থাকাকালীন নুসরতকে একটিবার দেখতেও যাননি মিমি। শুধু তাই নয় ঈশানের জন্য উপহার পাঠালেও একরত্তিকে দেখতে যাননি অভিনেত্রী। তবে পাশাপাশি তনুশ্রীর সঙ্গে নুসরতের ওঠাবসাও কারোর চোখ এড়ায়নি। আর এবার কোনোও রাখঢাক নয়, প্রকাশ্যেই তনুশ্রীকে ‘বোন’ বলে সম্বোধন করলেন নুসরত জাহান।

আসলে, জিতের আসন্ন ছবি ‘রাবণ’ এ পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন তনুশ্রী, এদিন ফেসবুকে তার ফার্স্টলুক প্রকাশ করেছেন অভিনেত্রী নিজেই। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে তনুশ্রী লিখেছেন, সরাসরি ‘রাবণ’-এর সেট থেকে এসিপি জাহান। এই ছবিতে তনুশ্রীর চরিত্রর নাম ‘এসিপি জাহান’, বলাই বাহুল্য নুসরতের পদবির সাথে সম্পূর্ণ মিল রয়েছে। আর এই দেখে বেশ উচ্ছ্বসিত নুসরত। তনুশ্রীর চরিত্রের নাম জেনেই তাকে বোন বলে ডেকেছেন ঈশানের মা।

 

View this post on Instagram

 

A post shared by Tnusree C (@tonushree_10)

Related Articles

Back to top button