গসিপবিনোদন

ভেজা শাড়িতে নাচ ! এই কারণে মিস্টার ইন্ডিয়ার বিখ্যাত গানে মেয়ে নাচুক কিছুতেই চাননি শ্রীদেবীর মা!

বলিউড অভিনেত্রী শ্রীদেবী আজ আমাদের মাঝে নেই কিন্তু তার সৌন্দর্য এবং তার অভিনয় সবসময় মনে থাকবে। বলিউড অভিনেতা অনিল কাপুরের সাথে শ্রীদেবীর মিস্টার ইন্ডিয়া ছবি আজও এভারগীণ। তবে শুধু মিস্টার ইন্ডিয়া নয় তার এমন অনেক ছবি আছে যেগুলো বারবার দেখা হয়েছে! তিনি তার ক্যারিয়ারে এ পর্যন্ত ৩০০ টিরও বেশি ছবিতে শ্রীদেবীর সাথে কাজ করেছেন। প্রতিবারই তার অভিনয়ে অবাক! আর এই কারণেই আজও তার ফ্যান ফলোয়িংয়ের অভাব নেই। যদি আজও সোশ্যাল মিডিয়ায় শ্রীদেবীর একটি ছবি দেখা যায় আজও একই ভাবে তা ভাইরাল হয়।

আজ আমরা আপনাকে তার সম্পর্কে একটি গল্প বলতে যাচ্ছি যখন এই অভিনেত্রী বনি কাপুরের চলচ্চিত্র মিস্টার ইন্ডিয়াতে অভিনয় করেছিলেন এবং এই ছবির একটি গানের শুটিং হওয়ার কথা ছিল যেটির শুটিংয়ের পক্ষে ছিলেন না শ্রীদেবীর মা! আসলে অভিনেত্রীর মা চাননি তার মেয়ে ভেজা শাড়িতে এভাবে নাচুক! আমরা যে গানটির কথা বলছি তা নিশ্চয়ই আপনার মাথায় এসেছে, সেই গানটি মিস্টার ইন্ডিয়া সিনেমার, গানটির কথা ‘কাটে নেহি কাটতে দিন ইয়ে রাত’ গানটি বৃষ্টিতে চিত্রায়িত হয়েছিল এবং অনিল কাপুরের সাথে দেখানো হয়েছিল এবং একই সময়ে শ্রীদেবীকে নীল শাড়িতে পাশ দিয়ে যেতে দেখা গিয়েছিল এবং এই গানটিও সেই সময়ে সুপার হিট প্রমাণিত হয়েছিল। হয়!

যদিও এই বৃষ্টির গানের শুটিংয়ের সময় অভিনেত্রী শ্রীদেবীর স্বাস্থ্যের কিছুটা অবনতি হয়েছিল, তার জ্বর ছিল কিন্তু কোনোও কারণেই শুটিং বাতিল করা যায়নি, তাই শ্রীদেবীর সম্মতিতে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল যে যদি শুটিং সামলানো হবে, তাহলে এই একই লেখকের বইয়ে উল্লেখ করা হয়েছে সত্যার্থ নায়ক শ্রীদেবীর ওপর লেখা বাক্য! তিনি তার বইয়ে উল্লেখ করেছিলেন যে এটি ছিল গানের শুটিংয়ের শেষ দিন, তখন শ্রীদেবীর অবস্থার অবনতি হয়েছিল, তার জ্বর ছিল এবং শুটিং এড়াতে পারেননি, তখন শ্রীদেবীর মা শুটিং বন্ধ করার জন্য কথা বলেন এবং বলেছিলেন যে শ্রীদেবীর অবস্থা খারাপ। ভাল না!

শুধু তাই নয়, চলচ্চিত্র নির্মাতা পঙ্কজ পরাশরও এই বিষয়টি উল্লেখ করেছিলেন এবং বলেছিলেন যে শ্রীদেবী আমাকে তার মায়ের কাছে অর্থাৎ রাজেশ্বরীর কাছে নিয়ে গিয়েছিলেন এবং আমাকে বসতে ইশারা করেছিলেন এবং বলেছিলেন যে তাকে তার হাতে কিছু ম্যাগাজিন দেওয়া উচিত যাতে তার শ্রীদেবীর মায়ের উদ্বেগ দূর হয়। সে সময় যুক্তিযুক্ত ছিল কারণ তার মেয়ের জ্বর ছিল, তার শরীরের শক্তিতে তার চোখ লাল হয়ে যাচ্ছিল, তাই একটি দৃশ্যে ভিজতে গিয়ে তাকে এটি করতে হয়েছিল। আর ছবির এই গানে নীল শাড়ি পরা শ্রীদেবীর চোখে ক্যামেরা পড়লে তার চোখ লাল দেখায়। এটা কোন মেক আপ ছিল না কিন্তু সে সময় জ্বরের কারণে তার চোখ লাল হয়ে গিয়েছিল।

 

 

Related Articles

Back to top button