বিনোদন

বিয়ের মরসুমে ডেস্টিনেশিন ওয়েডিং! এই কারণে বছর শেষে কানাডা উড়ে যাচ্ছেন পবনদীপ – অরুণিতা

বাঙালি মেয়েদের সৌন্দর্য সারা বিশ্ব বন্দিত। বেশি দূর যেতে হবেনা বলিউডে চোখ রাখলেই দেখবেন তাবড় তাবড় সব নায়কদের কিন্তু শেষমেশ চোখ আটকেছে বঙ্গ তনয়াতেই। জহুরির যেমন হীরে চিনতে ভুল হয়না, তেমনই ইন্ডিয়ান আইডলের এবারের বিজয়ী পবনদীপের (Pawandeep) -ও মনের মানুষ হিসেবে বনগার বাঙালি সুন্দরী অরুণিতাকে (Arunita) চিনতে ভুল হয়নি।

কিছুদিন আগেই শেষ হয়েছে সঙ্গীতের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো হল ‘ইন্ডিয়ান আইডল’ । এই শোয়ের হাত ধরেই দেশব্যাপী প্রত্যেকের মুখে মুখেই ছড়িয়ে পড়েছে দুটো নাম। তাঁরা হলেন বাংলার মেয়ে অরুণিতা কাঞ্জীলাল (Arunita Kanjilal) এবং দেরাদুনের পাহাড়ি ছেলে পবনদ্বীপ রাজন (Pawandeep Rajan)। ইতিপূর্বে একাধিকবার শিরোনামে এসেছে তাঁদের সম্পর্কের গুঞ্জন।

আর প্রতিবারই একে অপরকে শুধুমাত্র ভালো বন্ধু বলে দাবি করেছেন তাঁরা। তবে ভক্তরা ভালোবেসে তাঁদের জুটিকে নাম দিয়েছেন অরুনদ্বীপ। দুজনের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই নজরে আসে তাদের মিষ্টি সম্পর্কের সমীকরণ। ইতিমধ্যেই হিমেশ রেশমিয়ার একটি অ্যালবামে প্লেব্যাকের সুযোগ মিলেছে এই জনপ্রিয় জুটির।

ইন্ডিয়ান আইডল শেষ হয়েছে বেশ কদিন হল, কিন্তু উত্তরোত্তর চাহিদা বেড়েই চলেছে অরুণদীপের। দেশ ছাড়িয়ে এখন বিদেশেও তাদের জনপ্রিয়তা তুঙ্গে। দিন কয়েক আগেই লন্ডন উড়ে গিয়েছিলেন এই জুটি। কনসার্ট মাতিয়েছিলেন বলিউডের গানেই। সেখানে স্টেজে উঠে ‘চেন্নাই এক্সপ্রেস’এর ‘মনওয়া লাগে’ গানটি একসাথে গেয়ে শুনিয়েছে দুজনে। আর সেই গানেই মেতে উঠেছে লন্ডনবাসিরা। সম্প্রতি লন্ডনের সেই কনসার্টের কিছু টুকরো মুহূর্তের ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। যাতে দেখা যাচ্ছে শাড়ি পরেই লন্ডনের স্টেজ কাঁপিয়েছে অরুণিতা।

এবার শোনা যাচ্ছে এই জনপ্রিয় জুটি পাড়ি দিতে চলেছেন কানাডায়। বছর শেষে হঠাৎ কানাডা কেন? এই প্রশ্নই ঘুরছে তো? একদিকে বলিপাড়ায় লেগেছে বিয়ের ধুম, তার উপর সেলিব্রিটিদের ডেস্টিনেশন ওয়েডিং করাই তো ট্রেন্ড, তবে কি বিয়ে সারতেই বিদেশ যাচ্ছেন তারা? আজ্ঞে না, অরুনদীপ ফ্যানপেজ সুত্রে খবর আবার একটি কনসার্ট করতেই কানাডা উড়্র যাবেন এই মিউজিক্যাল জুটি।

Related Articles

Back to top button