গসিপবিনোদন

স্ত্রীয়ের সাথে দেখার পর, এই কারণে অনিল কাপুরের থেকে অনেক দূরে সরে গিয়েছিলেন মাধুরী দীক্ষিত !

জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) তার অভিনয় এবং নৃত্য দিয়ে চলচ্চিত্রে ছাপ ফেলেছেন, মানুষের হৃদয়ে এবং বলিউডে একটি বিশেষ জায়গা করে নিয়েছেন। অন্যদিকে অনিল কাপুরও (Anil Kapoor) বলিউডের জনপ্রিয় অভিনেতা। মাধুরী দীক্ষিত এবং অনিল কাপুরের জুটি এবং রসায়ন ছবিতে অনেক পছন্দ হয়েছিল। ‘বেটা’, ‘তেজাব’, ‘পরিন্দা’, ‘খেল’ এবং ‘জামাই রাজা’-এর মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুজন।

মাধুরী দীক্ষিত এবং অনিল কাপুর একসঙ্গে অনেক ছবিতে কাজ করার কারণে তাদের সম্পর্কের খবর সামনে আসতে শুরু করে। শোনা যায়, শুটিং ছাড়াও সেটে একসঙ্গে অনেক সময় কাটাতেন দুজন। কিন্তু তারপর হঠাৎ মাধুরী অনিলের সাথে কাজ করা বন্ধ করে দেন এবং তার থেকে নিজেকে দূরে সরিয়ে নেন, জেনে নিন কেন তিনি এমন করলেন।

আসলে, একদিন অনিল কাপুরের স্ত্রী সুনিতা কাপুর তার সন্তানদের নিয়ে তার সাথে দেখা করতে সেটে এসেছিলেন। সূত্র অনুসারে, মাধুরী দীক্ষিত যখন পাশ দিয়ে যাচ্ছিলেন তখন অনিল কাপুর তার স্ত্রী সুনিতা এবং সন্তানদের সাথে সেটে সময় কাটাচ্ছিলেন। মাধুরী দীক্ষিত অনিল কাপুরকে তার পরিবারের সাথে সময় কাটাতে দেখেছিলেন এবং একই দিনে তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন যে তিনি অনিল কাপুরের সাথে আর কোনোও কাজ করবেন না।

এর পর সেই দিন থেকেই অনিল কাপুরের থেকে নিজেকে দূরে সরিয়ে নিতে শুরু করেন মাধুরী দীক্ষিত। মাধুরী দীক্ষিত তার সাক্ষাত্কারে এটিও স্বীকার করেছেন। তিনি বলেন, “আমি এমন কিছু করতে চাই না যাতে অনিলের পরিবারের কোনো সমস্যা হয় বা তার পরিবারের কোনো সদস্যের ক্ষতি হয়।

Madhuri Dixit Anil Kapoor

অন্যদিকে, আরেকটি সাক্ষাৎকারে মাধুরী দীক্ষিতকে প্রশ্ন করা হয়েছিল, তিনি কি অনিল কাপুরকে বিয়ে করবেন? এর জবাবে মাধুরী দীক্ষিত বলেন, “না, আমি কখনই এমন একজনকে বিয়ে করব না যে খুব সংবেদনশীল। আমি একজন শান্ত স্বামী চাই। মাধুরী দীক্ষিত অনিল কাপুরের সঙ্গে তার সম্পর্কের বিষয়ে বলেছিলেন যে আমি তার সাথে অনেক ছবিতে কাজ করেছি, তাই আমি তার সাথে খুব কমফোর্টেবল “

Related Articles

Back to top button