ছবিবিনোদন

বিয়ের পর প্রথমবারের জন্য প্রাক্তন প্রেমিকের সাথে ছবি শেয়ার করলেন করিনা, দিলেন বিশেষ বার্তা

২০০৭ সালের ২৬শে অক্টোবর বলিউডে মুক্তি পায় ‘জব উই মেট’। সেই ছবিতেই প্রথমবারের জন্য শাহিদ কাপুরের সাথে জুটি বাঁধেন করিনা কাপুর। সম্প্রতি ১৩ বছর পূর্ণ করল এই বক্সঅফিস কাঁপানো ছবিটি!

‘জব উই মেট’ ছবিতে শাহিদ কাপুর একটি ধনী ও স্বচ্ছল পরিবারের ছেলের ভূমিকায় অভিনয় করেন। অন্যদিকে বাড়ি থেকে পালানো উছ্বল স্বভাবের একটি মেয়ের ভূমিকায় ছিলেন করিনা কাপুর খান। ছবিতে শাহিদের দেখা হয় করিনার সাথে এবং তারপরই তাঁর জীবন বদলে যায়। যদিও বলিপাড়ার খবর, ছবির পর থেকে সত্যিই দু’জনের জীবন বদলে যায়। ঘনিষ্ট সম্পর্কে জড়িয়ে পড়েন করিনা-শাহিদ।

বলিউডে সম্পর্ক ভাঙাগড়াকে একটি অতি সাধারণ ব্যাপার বলেই ধরা হয়। সেরকমভাবেই শাহিদ-করিনার সম্পর্কটির স্থায়িত্বও বেশিদিনের হয়নি। শাহিদ বিয়ে করেন মীরা রাজপুতকে ও করিনা কাপুর বিবাহবন্ধনে আবদ্ধ হন সইফ আলী খানের সঙ্গে।

 

সম্প্রতি করিনা কাপুর সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে পরিচালক ইমতিয়াজ আলী ও শাহিদ কাপুরের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সঙ্গে করিনা লেখেন, “আমার মনে হয় মানুষ জীবনে যা যা পাওয়ার কথা ভাবে, সেগুলো নিশ্চয়ই পায়!” ট্যুইটারেও এই ছবি পোস্ট করেন করিনা। সেখানেই অনেকে দাবি করেন ‘জব উই মেট’-এর দ্বিতীয় ভাগের জন্য। অনেক নেটিজেন আবার শাহিদ ও করিনার একসাথে না থাকার প্রসঙ্গে দুঃখ প্রকাশ করেছেন।

Related Articles

Back to top button