বিনোদনসিনেমা

আম্বানির কোটি কোটি টাকা ডুবিয়ে দিলেন রণবীর সিং, বিপুল ক্ষতির মুখে ব্যাবসায়ী

বিগত বেশ কিছুদিন ধরেই মুকেশ আম্বানির (Mukesh Ambani) ছোট ভাই অনিল আম্বানি (Anil Ambani)আর্থিক দিক দিয়ে বেশ খারাপ অবস্থার মধ্য দিয়ে যাচ্ছেন। তার ওপর ক্রমশ বাড়ছে ঋণের বোঝা।এসবের মধ্যেই রণবীর সিংয়ের সিনেমা ৮৩ (83) -র জন্য টাকা ঢেলে কোটি কোটি টাকার লোকশনের মুখে পড়েছেন অনিল আম্বানি। তবে শুধু অনিল আম্বানি একা নন বক্স অফিসে সিনেমাটি মুখ থুবড়ে পড়ায় তার মতোই বড় ক্ষতির মুখে পড়েছেন অভিনেতা রণবীর সিং-সহ চলচ্চিত্র নির্মাতাদের সকলেই।

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে গত সপ্তাহেই মুক্তি পেয়েছে বহু প্রতিক্ষিত সিনেমা সিনেমা ‘৮৩’ (83)। কপিল দেবের (Kapil Dev) তিরাশির বিশ্বকাপ জয়ের ঐতিহাসিক মুহুর্ত অসাধারণ দক্ষতার সাথে রুপোলি পর্দায় ফুটিয়ে তুলেছেন পরিচালক কবীর খান (Kabir Khan)। এই সিনেমায় কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা রণবীর সিং (Ranbir Singh)। আর তার স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)।

Ranveer Singh
ভারতের প্রথম বিশ্বকাপ জয় দেখানো হয়েছে এই সিনেমায়। কপিল দেবের ভূমিকায় রণবীরের অভিনয় দক্ষতা মন ছুঁয়েছে দর্শকদের। সিনেমা বিশেষজ্ঞদের অনেকেই বলছেন এই সিনেমাটি রনবীর সিংয়ের কেরিয়ারের অন্যতম মাইল ফলক হয়ে থাকবে। তাই শুরু থেকেই এই সিনেমাকে ঘিরে ব্যাপক প্রত্যাশা ছিল নির্মাতাদের। মনে করা হয়েছিল বক্স অফিস কাঁপিয়ে বিরাট ব্যাবসা করবে রণবীর সিং অভিনীত ৮৩।

তবে শেষমেশ সাফল্যের মুখ না দেখতে পারেনি ৮৩। উল্টে বক্স অফিসে একপ্রকার মুখ থুবড়ে পড়েছে সিনেমাটি। জানা যায় অনিল আম্বানির কোম্পানি রিলায়েন্স এন্টারটেইনমেন্ট ছবিটিতে ১২৫ কোটি টাকা বিনিয়োগ করেছিল। সেসময় অনিল মনে করেছিলেন তার বিনিয়োগ করা অর্থ মুক্তির মাত্র এক সপ্তাহের মধ্যেই উঠে যাবে।


এরফলে এই সিনেমা থেকে তিনি প্রচুর উপার্জন করবেন। কিন্তু মাল্টিস্টারার এই সিনেমাটি শেষ পর্যন্ত ফ্লপ করে। যার জেরে অনিল আম্বানির দেওয়া সমস্ত টাকা ডুবতে শুরু করে। এ ছাড়া ওমিক্রন সংক্রমণের জেরে দিল্লি সহ আরও অনেক শহরে বর্তমানে প্রেক্ষাগৃহ বন্ধ রাখা হয়েছে। যার জেরে ছবিটি বক্স অফিসে পুরোপুরি ফ্লপ হয়েছে। ছবিটি বক্স অফিসে পুরোপুরি বিপর্যস্ত হয়ে পড়েছে। জানা গেছে ছবিটি গত ১০ দিনে মাত্র ৭৬ কোটি আয় করেছে।

Related Articles

Back to top button