খবরছবিবিনোদন

বাবা নাকি মা কার সাথে মুখের মিল বেশি? ৫ মাস পর প্রথমবার প্রকাশ্যে সোনম কাপুরের ছেলের ছবি

গত বছর আগস্ট মাসে প্রথমবারের মতো মাতৃত্বের স্বাদ অনুভব করেছিলেন বলিউডের (Bollywood) নামী অভিনেত্রী সোনম কাপুর আহুজা (Sonam Kapoor)। অনিল কাপুরের মেয়ের ঘর আলো করে এসেছিল ফুটফুটে পুত্রসন্তান বায়ু (Vayu Kapoor Ahuja)। এরপর থেকে নায়িকার ছেলেকে দেখার জন্য মুখিয়ে ছিলেন অনুরাগীরা। অবশেষে ৫ মাস পর এল সেই দিন। একরত্তি বায়ুকে দেখতে পেল নেটিজেনরা।

ইদানিংকালে বলিউডের একাধিক তারকা নিজেদের সন্তানকে জনসমক্ষে আনতে চান না। প্রত্যেকেই নিজেদের ছেলেমেয়েদের ক্যামেরার থেকে দূরেই রাখতে চান। রানি মুখার্জি থেকে শুরু করে অনুষ্কা শর্মা হয়ে আলিয়া ভাট- প্রত্যেকেই পাপারাৎজিদের অনুরোধ করেছেন তাঁদের সন্তানের ছবি যেন না তোলা হয়। কিংবা তোলা হলেও তা যেন ফাঁস না করে দেওয়া হয়।

Sonam Kapoor son, Vayu Kapoor Ahuja

রানি-অনুষ্কার পথেই হেঁটেছিলেন অনিল কাপুরের কন্যা সোনমও। এতদিন পর্যন্ত ছেলে বায়ুকে লোকচক্ষুর আড়ালেই রেখেছিলেন অভিনেত্রী। অনুরাগীরাও সোনমের ছেলেকে দেখার জন্য অপেক্ষা করে বসেছিলেন.। অবশেষে বুধবার মা-ছেলের একটি মিষ্টি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন সোনমের স্বামী আনন্দ আহুজা।

আনন্দের শেয়ার করা ছবিতে প্রথমবার বায়ুকে দেখতে পেয়েছে নেটিজেনরা। ছবিতে দেখা যাচ্ছে, রাত পোশাকে রয়েছেন বলিউড অভিনেত্রী। ছেলে বায়ু রয়েছে তাঁর কোলে। ছোট্ট ছোট্ট হাতে মা’কে জড়িয়ে ধরে আদরে-ভালোবাসায় ভরিয়ে দিচ্ছে সে।

Sonam Kapoor son, Vayu Kapoor Ahujaসোনম এবং বায়ুর এমনই একটি মিষ্টি ছবি শেয়ার করে বাবা হওয়ার অভিজ্ঞতা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন আনন্দ। কাজের সূত্রে সোনমের স্বামী বেশিরভাগ সময়ই বাইরে বাইরেই থাকেন। সেই সময় স্ত্রী এবং ছেলেকে তিনি ঠিক কতখানি মিস করেন সেটিই ছবি শেয়ার করে লিখেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by anand s ahuja (@anandahuja)


প্রসঙ্গত, মা হওয়ার পর থেকে বলি অভিনেত্রী সোনমের জীবন জুড়ে রয়েছে শুধু ছেলে বায়ুই। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই মা-ছেলের নানান ছবি ভাইরাল হতে দেখা যায়। একবার যেমন সোনমের শেয়ার করা একটি ভিডিওয় দেখা গিয়েছিল, মেক আপ করতে বসেও ছেলেকে স্তন্যপান করাচ্ছিলেন তিনি। তারকা হওয়া সত্ত্বেও অনিল-কন্যা যেভাবে ছেলেকে নিজে হাতে মানুষ করছেন তা দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন নেটিজেনরা।

Related Articles

Back to top button