বিনোদনসিনেমা

প্রেমিককে ছেড়ে অন্য রণবীরের সাথে জুটি বাঁধছেন আলিয়া, শুরু অন্য স্বাদের প্রেমকাহিনীর শুটিং

গত মাসেই রণবীর সিংয়ের (Ranveer Singh) জন্মদিনের দিন ধর্মা প্রোডাকশনের ব্যানারে নতুন সিনেমা ‘রকি অওর রানি কী প্রেম কাহানি’র (Rocky Ar Rani Ki Prem Kahani) ২০ সেকেন্ডের একটি টীজার প্রকাশ করেছিলেন করণ জোহর (Karan Johar)। এই সিনেমার হাত ধরেই দীর্ঘ পাঁচ বছর পর ফের একবার পরিচালনায় ফিরছেন করণ। এই ছবির মাধ্যমে দর্শকদের সামনে রণবীর আর আলিয়ার প্রেম কাহিনী তুলে ধরবেন করণ।

তবে আসন্ন এই সিনেমায় রণবীর কাপুর (Ranbir Kapoor) নন রণবীর সিংয়ের সাথেই চুটিয়ে প্রেম করবেন আলিয়া ভাট (Alia Bhat)। উল্লেখ্য এর আগে রণবীরের সাথে ‘গাল্লি বয়’ সিনেমায় জুটি বেঁধেছিলেন আলিয়া। জোয়া আখতার পরিচালিত এই সিনেমা বক্স অফিসে ব্যাপক সাফল্য পেয়েছিল। দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে আজ থেকেই শুরু হয়েছে মাল্টি স্টারার এই সিনেমার শুটিং।

Alia Bhatt Ranvir Singh আলিয়া ভাট রণবীর সিং

এই সিনেমার হাত ধরেই দীর্ঘ ১২ বছর পর বড় পর্দায় একটি পূর্ণাঙ্গ চরিত্রের অভিনয়ে ফিরছেন বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চন। এর আগে করণের সাথে ‘কভি খুশি কভি গম’ সিনেমায় অভিনয় করেছিলেন জয়া। জানা গেছে করণের আসন্ন সিনেমা রকি অওর রানি কী প্রেম কাহানি’ তে জয়া বচ্চন ছাড়াও অভিনয় করছেন বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র এবং শাবানা আজমি। এই আসন্ন ছবি প্রসঙ্গে টুইট করে করণ লিখেছেন ,‘এই অভিজ্ঞ কিংবদন্তীদের সাথে কাজের সুযোগ পেয়ে আমরা থ্রিলড। শ্যুটিং শুরু করার তর সইছে না।’

ছবির সেটে প্রথম দিনের শুটিংয়ের একটি ছোট্ট ঝলক দেখানো হয়েছে ইনস্টাগ্রামে। করণ জোহর, আলিয়া ভাট, রণবীর সিং প্রত্যেকেই নিজেদের ইনস্টা অ্যাকাউন্ট থেকে সেই ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে একদিকে আলিয়া সেজেছেন লাল শাড়িতে। অন্যদিকে রণবীর পরেছেন অ্যানিমাল প্রিন্টেড পোশাক।

ভিডিয়ো শেয়ার করে আলিয়া লিখেছেন, ‘এক সঙ্গে অনেক ফিলিং। একটা ক্যাপশনে ফিট করাতে পারব না।’ রণবীর আবার লিখেলেন, ‘শুরু হয়ে গিয়েছে অনোখি কাহানি রকি আর রানির। আমাদের আশীর্বাদ আর ভালোবাসা দেবেন। এই সফরে আমাদের সঙ্গী হবেন তো!’ সেইসাথে ট্যাগ করেছেন সিনেমার গোটা টিমকে।

Related Articles

Back to top button