গসিপবিনোদনভিডিওসিনেমা

তোমাকে বিশ্বাস নেই! অষ্টম শ্রেণীতে প্রথম ডেটে এমন কথাই শুনেছিলেন রণবীর কাপুর

বলিউডের হ্যান্ডসাম হিরোদের মধ্যে প্রথম সারির নাম রণবীর কাপুর (Ranbir Kapoor)। যেমন অভিনয় তেমনি লুকস, অবশ্য অ্যাটিটিউডেও কোনো অংশে কমতি যান না অভিনেতা। ‘বাচন এ হাসিনো’ ছবি থেকে যে শুরু করলেন সেই থেকেই একেরপর এক সুপার হিট ছবি আর অভিনয় হোক বা স্টাইল দর্শকদের মন জিতে নিলেন রণবীর কাপুর। বর্তমান সময়ে রণবীর কাপুরের ডেট কে না হতে চায়! তবে ইদানিং মহেশ ভাট কানায় আলিয়া ভাটের সাথে বেশ নাম জড়িয়েছে রণবীর কাপুরের।

রণবীর কাপুর Ranbir Kapoor

বলিউডের এই দুই সেলেব্রিটিকে বর্তমানে লাভ কাপল বলেই সবাই চেনেন। দুজনের একত্রে ছবির শুটিং থেকে শুরু করে একসাথে ঘুরতে যাওয়া সবই যেন খুল্লামখুল্লা প্রেমের ইঙ্গিত। রণবীর আলিয়ার বিয়ের জল্পনাও মাঝে তুঙ্গে উঠেছিল। তবে, সেই জল্পনা নিয়ে এই মুহূর্তেই কোনো কিছু বলতে চাননা কেউই।

Ranbir Kapoor রণবীর কাপুর

বলিউডে আলিয়া ভাটের আগেও বহু অভিনেত্রীর সাথে নাম জড়িয়েছে রণবীরের। ক্যাটরিনা কাইফ থেকে দীপিকা পাডুকোনের মত প্রথম সারির অভিনেত্রীদের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন। তবে বর্তমানে আলিয়া ভাটের সাথে রণবীরের সম্পর্ক প্রায়শই শিরোনামে আসতে দেখা যাচ্ছে। এমনকি দুজনের বিয়ে নিয়েও বেশ চর্চা চলছে বি টাউনে।

Ranbir Kapoor Alia Bhatt

তবে, চর্চা নাহয় থাক! প্রথম প্রেম কেমন ছিল রণবীর কাপুরের বা প্রথম ডেট জানার আগ্রহ আছে নিশ্চই। ইয়াবার নিজের জীবনের প্রথম ডেটের কথা নিজের মুখেই স্বীকার করলেন রণবীর কাপুর। দি কপিল শর্মা শোতে রণবীর বলেন ক্লাস এইটে প্রথম ডেটিং করেছিলেন তিনি। কোনো এক বন্ধুর বাড়ির ছাদে পার্টিতেই প্রাথমিক মহিলার কাছে রোমান্টিক হয়েছিলেন আজকের হ্যান্ডসাম হিরো রণবীর কাপুর।

Ranbir Kapoor রণবীর কাপুর

তবে, আজ যার প্রেমে পাগল সকলে তাকে প্রথম রোমান্সে শুনতে হয়েছেন অন্য কিছু। ছাদের এক কোণায় দাঁড়িয়ে কাঁদছিল মেয়েটি। আর তাঁর কাছে গিয়ে কাঁদছে কেন জিজ্ঞাসা করতেই উত্তরে রণবীর শুনেছিলেন ‘তোমাকে বিশ্বাস নেই।’ এরপর নিজের হাত বাড়িয়ে দিয়েছিলেন রণবীর কিন্তু তাঁর সাথে আর কোনো দিন দেখায় হয়নি অভিনেতার।

 

View this post on Instagram

 

A post shared by Ranbir Kapoor (@ranbirian.forever)

Related Articles

Back to top button