গসিপবিনোদনসিরিয়াল

রানীমাসির ছোট্ট ফিরকিই এখন মিতুল মায়ের আদরের গুগলি! রইল খুদে শিল্পীর আসল পরিচয় 

এখনকার দিনে বেশিরভাগ সিরিয়ালে নায়ক নায়িকা থেকে শুরু করে নেগেটিভ চরিত্র কিংবা পার্শ্বচরিত্র সকলের মতই অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ হল সেই সিরিয়ালের শিশু শিল্পীরা (Child Artist)। একটু ভালো করে লক্ষ্য করলেই  দেখা যাবে এখনকার দিনে বেশিরভাগ সিরিয়ালে কোন না কোন শিশু শিল্পী থেকেই থাকে। আবার এমনও কিছু সিরিয়াল আছে যার গোটাটাই তৈরী হয় বাচ্চাদেরকে কেন্দ্র করে।

ঠিক তেমনই বছর দুয়েক আগে অর্থাৎ ২০২০ সালের ৩ ফেব্রুয়ারি থেকে জি বাংলার পর্দায় শুরু হয়েছিল এমন একটি সিরিয়াল ‘ফিরকি’ (Firki)। যদিও এই সিরিয়াল বেশি দিন চলেনি। পরের বছরেই অর্থাৎ ২০২১ সালে ২২৫ টা এপিসোড নিয়ে শেষ হয়ে যায় এই সিরিয়ালের সম্প্রচার। এই ধারাবাহিকের মধ্য দিয়ে সমাজের প্রতি দেওয়া হয়েছিল একটি বিশেষ বার্তা।

তৃতীয় লিঙ্গের মানুষ যাদের সমাজ হিজড়ে নামে চেনে তাদের বাস্তব জীবনকেই টেনে আনা হয়েছিল টিভির পর্দায়। সেসময় দর্শকমহলে ব্যাপক সাড়া ফেলেছিল এই সিরিয়াল। একজন হিজরের কুড়িয়ে পাওয়া সন্তানের মা হয়ে ওঠার গল্প নিয়েই তৈরি হয়েছিল এই সিরিয়াল। ফিরকি নামের অনাথ শিশুকে কেন্দ্র করেই তৈরী হয়েছিল এই সিরিয়াল।

সিরিয়ালে পরবর্তীতে যদিও তাকে বড় দেখানো হয়েছিল তবে ধারাবাহিককে ছোট্ট ফিরকি চরিত্রে অভিনয় করে অল্প দিনেই দর্শকদের মন জয় করেছিলেন জনপ্রিয় শিশু শিল্পী মাহি সিং (Mahi Singh)। তবে আগের থেকে এখন মাহি কিন্তু বেশ অনেকটাই বড় হয়ে গিয়েছে। সেই ছোট্ট ফিরকি এখন ক্লাস থ্রি-র ছাত্রী। আজ আপনাদের বং ট্রেন্ডের পাতায় জানাবো বর্তমানে কি করেছন এই খুদে অভিনেত্রী।

ইতিমধ্যেই অনেকেই হয়তো বুঝে গিয়েছেন বর্তমানে কি করছেন মাহি। একটু ভালো করে লক্ষ্য করলেই বোঝা যাবে পর্দার রানী মাসির সেই ছোট্ট ফিরকিই এখন  মিতুল মায়ের ‘গুগলি’ (Googly)।  হ্যাঁ এই খুদে শিল্পীই এখন ‘খেলনাবাড়ি’ (Khelnabari) সিরিয়ালে গুগলি হয়েই মন জয় করে নিয়েছে দর্শকদের। আগের মত এই ধারাবাহিকেও তার সাবলীল মিষ্টি অভিনয় চুটিয়ে উপভোগ করছেন দর্শকরাও।

Related Articles

Back to top button