খবরগসিপবিনোদন

কাশ্মীরি পণ্ডিতদের নিয়ে বেফাঁস মন্তব্য! বিপাকে দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবী, দায়ের হল FIR

চরম বিপাকে পড়েছেন দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী (Sai Pallavi)। সম্প্রতি কাশ্মীরি পণ্ডিতদের (The Kashmiri Pandit) নিয়ে একটি বিতর্কিত মন্তব্য করে বসেন তিনি। সেখানেই বাঁধে বিপত্তি। তাঁর করা মন্তব্য ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে নেটপাড়ায়। তবে বিতর্ক শুধুমাত্র সেই পর্যন্ত সীমাবদ্ধ থাকেনি, জল গড়িয়েছে আরও অনেকদূর।

সাই পল্লবী সম্প্রতি নিজের আসন্ন ছবি ‘ভিরাতা পার্বম’ ছবির প্রচারে গিয়ে কাশ্মীরি পণ্ডিতদের নিয়ে একটি বেফাঁস মন্তব্য করে বসেন। ছবির প্রচারে গিয়ে পল্লবীর করা সেই মন্তব্য কয়েক মুহূর্তের মধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়। যদিও সেই ভিডিওর সত্যতা ঠিক কতখানি তা যাচাই করা সম্ভব হয়নি।

Sai Pallavi

সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওয় দক্ষিণী ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় অভিনেত্রীকে বলতে দেখা যাচ্ছে, ‘একজন মানুষ কোন পরিবেশ বড় হচ্ছেন তার উপর ভিত্তি করে সেই মানুষটির দৃষ্টিভঙ্গি তৈরি হয়। হিংসা বিষয়টি খুবই জটিল। কারণ, কোনও একটি বিষয় একজন মানুষের কাছে ঠিক হলেও, অপরজনের কাছে ভুল হতে পারে’। এরপরেই ‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files) ছবির প্রসঙ্গে টেনে সেই বিতর্কিত মন্তব্য করে বসেন রুপোলি পর্দার নায়িকা।

Sai Pallavi Kashmiri Pandit controversy,Sai Pallavi,Sai Pallavi Kashmir Files,Sai Pallavi Kashmir Files Controversy,Sai Pallavi Controversy,The Kashmir Files controversy,Entertainment,সাই অল্লবী কাশ্মীরি পণ্ডিত বিতর্ক,সাই পল্লবী কাশ্মীর ফাইলস বিতর্ক,সাই পল্লবী বিতর্ক,সাই পল্লবী,দ্য কাশ্মীর ফাইলস,দ্য কাশ্মীর ফাইলস বিতর্ক,বিনোদন

পল্লবী (Sai Pallavi) বলেন, ‘’দ্য কাশ্মীর ফাইলস’ ছবিতে দেখা গিয়েছে কাশ্মীরি পণ্ডিতদের ওপর অত্যাচার করে তাঁদের হত্যা করা হচ্ছে। সম্প্রতি একটি ঘটনা ঘটেছে যেখানে দেখা গিয়েছে, গরু নিয়ে কে ব্যক্তি যাচ্ছিলেন, তাঁর ওপর মুসলিম সন্দেহে আক্রমণ করা হয়। এরপর তাঁকে হত্যা করে হত্যাকারীদের ‘জয় শ্রী রাম’ ধ্বনি দিতেও শোনা যায়। কাশ্মীরে তখন যা ঘটেছিল এবং সম্প্রতি যে ঘটনা ঘটেছে, তার মধ্যে কি কোনও পার্থক্য রয়েছে?’

দক্ষিণী অভিনেত্রীর মন্তব্য ঘিরে সামাজিক মাধ্যম উত্তাল হলেও, তিনি নিজে এখনও এই বিষয়ে কিছু বলেননি। তবে সম্প্রতি এই বিষয়টি নিয়ে আরও বড় বিপাকে পড়েছেন পল্লবী। কাশ্মীরি পণ্ডিতদের নিয়ে করা এই বিতর্কিত মন্তব্যের জেরে তাঁর বিরুদ্ধে হায়দরাবাদের সুলতান বাজার থানায় অভিযোগ দায়ের হয়েছে। জানা যাচ্ছে, নায়িকার বক্তব্যের ২৭ মিনিটের একটি ভিডিও পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। পুলিশ সূত্রে জানানো হয়েছে, অভিযোগের ভিত্তিতে তাঁরা তদন্ত শুরু করেছেন।

Sai Pallavi Kashmiri Pandit controversy

কাশ্মীরি পণ্ডিতদের নিয়ে করা সাই পল্লবীর এই মন্তব্য নেটিজেনদের একাংশ একেবারেই ভালোভাবে নেয়নি। কেউ বলেছেন, দুই ঘটনার তুলনা করার কোনও মানে নেই। নায়িকার বক্তব্য অপ্রাসঙ্গিক। কেউ আবার অভিনেত্রীর ছবি বয়কটের ডাক দিয়েছেন।

Related Articles

Back to top button