খবরবিনোদন

পুনমের পর গোয়া পুলিশের নিশানায় মিলিন্দ সোমান, গোয়ার সৈকতে নগ্ন ছবি পোস্টে দায়ের এফআইআর

ঝড়টা উঠেছিল পুনম পাণ্ডের নগ্ন ফটো শ্যুটের পর থেকেই। গোয়ার পাশাপাশি গত দুদিন ধরেই বিতর্কের ঢেউ উঠেছিল নেটপাড়াতেও। পরবর্তীতে জন্মদিনে সেই গোয়ায় সমুদ্র সৈকতেই নগ্ন হয়ে ছবি শেয়ার বিতর্কে আরও ঘৃতাহুতী দিতে দেখা যায় বিখ্যাত মডেল মিলিন্দ সোমনকে। পুনমের পর এবার তার বিরুদ্ধেও অভিযোগ দায়ের করতে দেখা গেল দক্ষিণ গোয়া জেলা পুলিশকে।

পুনমের মতোই মূলত অশ্লীলতাকে ‘উৎসাহ’ দেওয়ার অভিযোগ উঠেছে মিলিন্দের বিরুদ্ধে। ভারতীয় দণ্ডবিধির ২৯৪ ধারা (অশ্লীল কর্মকাণ্ড) এবং ৬৭ ধারায় (অশ্লীল ছবি প্রকাশ) মামলা রুজু হয়েছে বলে জানা যাচ্ছে। এদিকে ৪ঠা নভেম্বর জন্মদিনে গোয়ায় গিয়ে নগ্ন অবস্থায় দৌড়াতে দেখা গিয়েছিল মিলিন্দ সোমনকে। সেই ছবি নিজের টুইটার হ্যান্ডেল থেকে পোস্টও করেন তিনি। সেই সময় তার নগ্নতা ভুলে ৫৫-তেও তার ফিটনেস নিয়ে প্রশংসায় পঞ্চমুখ হয় নেটপাড়ার একটা বড় অংশ। যদিও পুনমের গ্রেফতারির পরই গত কয়েকদিন ধরে ইস্যুতে নতুন করে বিতর্ক দানা বাঁধে নেট দুনিয়ায়৷

অনেকেই প্রশ্ন তোলেন নগ্ন হওয়ার অভিযোগে পুনম পান্ডেকে যদি গ্রেফতার হতে হয় তাহলে মিলিন্দ সোমনকে কেন ছাড় দেওয়া হচ্ছে? এমতাবস্থায় গোয়া ফরোয়ার্ড পার্টির মহিলা দলের অভিযোগের ভিত্তিতে পুনম পাণ্ডে গ্রেফতার হওয়ার পর এবার গোয়া পুলিশের নিশানায় মিলিন্দ। এদিকে ইতিমধ্যেই দক্ষিণ গোয়ার পুলিশ সুপার পঙ্কজ কুমার সিং অভিনেতা-মডেলের বিরুদ্ধে এফআইআর-এর কথা স্বীকারও করেছেন। যদিও তাঁর বিরুদ্ধে দায়ের হওয়া এফআইআর নিয়ে এখনও মুখ খোলেননি সোমন।

Related Articles

Back to top button