খবরবিনোদন

লকডাউনকে বুড়ো আঙুল দেখিয়ে রাস্তায় টাইগার শ্রফ দিশা পাটানি! FIR দায়ের তারকাদের বিরুদ্ধে

বিগত কিছুদিনে দেশের দৈনিক করোনা (Coronavirus) আক্রান্তের সংখ্যা নিম্নমুখী হলেও বুধ- বৃহস্পতিবার নাগাদ তা পুনরায় বাড়ার ইঙ্গিত দিয়েছে। স্বাস্থ্যমন্ত্রকের (Ministry of Health and Family Welfare) বৃহস্পতিবারের পরিসংখ্যান অনুসারে, গত একদিনে কোভিড (COVID-19) পজিটিভ হয়েছেন দেশের ১,৩৩,১৫৪ জন নাগরিক। ক্রমশ নেতিবাচক পরিস্থিতির জন্য মহারাষ্ট্রে লকডাউন বেড়েছে ১৫ জুন পর্যন্ত। আইনানুযায়ী, দুপুর দু’টোর পর বিনা কারণে বাইরে ঘুরলে মহামারী আইনের বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে মহারাষ্ট্র পুলিশ।

মহারাষ্ট্র সূত্রে খবর, বুধবার বিকেলে জিম থেকে একসাথেই ফিরছিলেন টাইগার শ্রফ (Tiger Shroff)ও দিশা পাটানি (Disha Patani)। যদিও বাড়ি ফেরার বদলে ব্যান্ডস্ট্যান্ডে গাড়ি নিয়ে ঘোরাফেরা করেন অভিনেতা-অভিনেত্রী। স্বভাবতই তারকাদের আটক করে মুম্বই পুলিশ।

সূত্রের মতে, তাঁদের কাগজপত্র এবং আধার কার্ড দেখে সাময়িকভাবে তাঁদের ছেড়ে দেওয়া হয়। যদিও সমস্যা যে এখানেই মেটেনি, তা স্পষ্ট সাম্প্রতিক ঘটনাতেই। জানা যাচ্ছে, দুই বলিউড তারকার বিরুদ্ধে জারি হয়েছে FIR। পাশাপাশি আরও বহু মানুষের বিরুদ্ধেই যে কোভিড বিধি ভঙ্গের অভিযোগ রয়েছে, তা জানিয়েছে মুম্বই পুলিশের এক আধিকারিক।

প্রসঙ্গত উল্লেখ্য, টাইগার ও দিশা যে একে-অপরের সাথে প্রেম সম্পর্কে আবদ্ধ, সে বিষয়ে বলিমহলে গুঞ্জন রয়েছেই। প্রকাশ্যে নিজেদের সম্পর্ক নিয়ে কথা না বললেও একাধিক ডেটে দেখা গিয়েছে তাঁদের। পাশাপাশি পার্টি হোক বা জিম, সর্বত্রই একসঙ্গে আনাগোনা দু’জনের। জানা যায়, কিছুদিনে আগেই টাইগার ও দিশা ছুটি কাটাতে গিয়েছিলেন মালদ্বীপে! এফআইআরের বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি তারকারা। তবে মহামারী আইনে মামলা হলে যে বেশ বিপাকে পড়ার সম্ভাবনা রয়েছে তারকাদের, তা স্পষ্ট জানিয়েছেন আইনি বিশেষজ্ঞরা।

Related Articles

Back to top button