বিনোদনভিডিওসিরিয়াল

নিজের বরকে সামলাও! অপমানের জবাবে শিরিনের মুখে ঝামা ঘষে দিল গুড্ডি, রইল ভিডিও

স্টার জলসার বরাবরের চর্চিত একটি সিরিয়াল হল ‘গুড্ডি’ (Guddi)। লীনা গাঙ্গুলীর এই সিরিয়াল নিয়ে দর্শকদের আলোচনার শেষ নেই। সিরিয়ালে নায়ক অনুজ এবং শিরিনকে নিয়ে রীতিমত বিরক্ত দর্শকরা। এই অনুজ ছেলেটা যে আসলে কি যে চায়, কার সাথে থাকতে চায়, তা বোধ হয় সে নিজেও জানেনা। তাই একবার গুড্ডির সাথে বিয়ে হলে শিরিনের সাথে থাকতে চাইছে, আর শিরিনের সাথে বিয়ে হয়ে গেলে সে গুড্ডির জন্য পাগলামি করছে।

আর এখন এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক, তারা সকলেই জানেন এই মুহূর্তে সিরিয়ালে গুড্ডির সাথে বিয়ে ঠিক হয়েছে ডাক্তার যুধাজিৎ-এর। পরবর্তীতে জানা যাচ্ছে এই যুধাজিৎ-ই আসলে অনুজের খুড়তুতো দাদা। তাই যুধাজিৎ-এর  সাথে গুড্ডির বিয়ে হলে সম্পর্কে গুড্ডি অনুজের বৌদি হতে চলেছে।  আর এই বিষয়টাই  কিছুতেই হজম করতে পারছে না অনুজ।

বাংলা সিরিয়াল,Bengali Serial,গুড্ডি,Guddi,অনুজ,Anuj,শিরিন,Shireen,অপমান,Insult,জবাব,Reply

তাই বারবার যেখানে পারছে সেখানে গিয়ে গুড্ডিকে অপমান করছে অনুজ। এমনকি জানা গিয়েছে, এতদিন ধরে অনুজ যে বাড়িতে বড় হয়ে উঠেছে সেই বাড়িটাও আসলে যুধাজিৎ-এর বাবার। তাই তার অবর্তমানে সেই বাড়ির মালিক যুধাজিৎ নিজেই। এরইমধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় চ্যানেল  কর্তৃপক্ষের  তরফে শেয়ার করা হয়েছে সিরিয়ালের একটি পর্বের ভিডিও।

বাংলা সিরিয়াল,Bengali Serial,গুড্ডি,Guddi,অনুজ,Anuj,শিরিন,Shireen,অপমান,Insult,জবাব,Reply

সেখানে দেখা যাচ্ছে মিঠির সাথে গুড্ডি এসেছে চ্যাটার্জি বাড়িতে। সেখানে গুড্ডিকে সবার সামনে একনাগাড়ে অপমান করতে শুরু করে অনুজ আর শিরিন। কিন্তু এবার আর চুপ করে থাকেনি গুড্ডি। অপমান আর মুখ বুঝে সহ্য না করে সবার সামনেই কড়া ভাষায় গুড্ডি জানিয়ে দেয় আর কোন অপমান সে মুখ বুজে সহ্য করবে না।

এমনকি শিরিনকে সে সবার সামনে খুব স্পষ্টভাবে জানিয়ে দেয় নিজের বরকে সামলে রাখতে। গুড্ডির কথায় সে ইগনোর করলেও অনুজ সবসময় তার পিছন পিছন ঘোরে। তাই শিরিনকে গুড্ডি স্পষ্ট কথায় জানিয়ে দেয় ‘তোমার স্বামী আমার পিছন পিছন ছোটে’। তাই গুড্ডি শিরিনকে খুব ভালো করে বুঝিয়ে দেয় তাকে অপমান  না করে নিজের স্বামীকে সামলানো উচিত। বলাই বাহুল্য ধারাবাহিকে গুড্ডির এই নতুন রূপ দেখে ভীষণ খুশি হয়েছেন দর্শকরা। দেরিতে হলেও গুড্ডিকে অপমানের জবাব দিতে দেখে প্রশংসায় পঞ্চমুখ সকলে।

Related Articles

Back to top button