খবরবিনোদন

দীপাবলির আগেই ‘মন্নতে’ খুশির হাওয়া! অবশেষে জামিন পেল শাহরুখ পুত্র আরিয়ান খান

দীর্ঘ প্রতীক্ষা আর চিন্তার অবসান হল, অবশেষে জামিন পেল শাহরুখ (Shahrukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan)। বারবার জামিন রিজেক্ট হবার পর পরপর টানা তিন দিন ধরে চলেছে শুনানি। শেষে বোম্বে হাইকোর্ট থেকে জামিন পেল শাহরুখপুত্র। যেমনটা জানা যাচ্ছে আগামীকাল বা পরশু শনিবারের মধ্যেই মুম্বাইয়ের নিজের বাড়ি ‘মন্নতে’ ফিরছেন আরিয়ান। তবে আপাতত  জেলেই ফেরত যেতে হয়েছে তাকে।

আজ অর্থাৎ বৃহস্পতিবার ছিল আরিয়ান মামলার শুনানি। তিনদিন ধরে এই শুনানি চলছিল শেষমেশ ৪টে বেজে ৪৫ মিনিটে আরিয়ানের জামিনের পক্ষে রায় দেয় আদালত। অবশ্য আরিয়ান এক নয় সাথে মামলায় অভিযুক্ত বাকিরা আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচারায় আজই জামিন পেয়েছেন।

গ্রেফতার হবার পর থেকেই আরিয়ানের মুক্তির জন্য আপ্রাণ চেষ্টা চালাচ্ছিলেন বাবা শাহরুখ ও মা গৌরী। সেরা উকিল ধরেও কাজ না হয়ে আরও ভালো উকিলকে আনিয়েছিলেন। শেষে সেই উকিলের দৌলতেই বাড়ি ফিরছে শাহরুখপুত্র। এদিন NCB র পক্ষে অ্যাডিশনাল সলিসিটর জেনারেল অনিল সিং বক্তব্য রাখেন। তিনি বলেন, ‘বহুদিন আগে থেকেই মাদক সেবন করে আসছে আরিয়ান, যেটা বেআইনি। তাছাড়া আরবাজের থেকেও মাদক ব্যবসার প্রমাণ পাওয়া গিয়েছে যেটা জঘন্য অপরাধ’।

তবে আরিয়ানের কাছে কোনো মাদকই পাওয়া যায়নি তাই তাকে দোষী বলা এই মুহূর্তেই উচিত নয় এমনটাই দাবি করেন আরিয়ানের উকিল মুকুল রোহতাগি। NCBর অনিল সিং তখন যুক্তি দেন, মাদক পাওয়া যায়নি মানেই অপরিধি নয় এটা তো বলা যাবে না। এরপর আরিয়ানের উকিলের যুক্তি ছিল যদি তাই হয় তাহলে যারা আরিয়ানকে পার্টিতে ডেকেছিল তাদের গ্রেফতার করা হল না কেন? শাহরুখ পুত্র বলেই কি আরিয়ানকে গ্রেফতার? এই বলেই জামিনের দাবি জানানো হয়েছিল।

শেষে বিচারক আরিয়ান সহ বাকি দুজনকে জামিন দেবার সিদ্ধান্ত নেন। আর জামিন মঞ্জুর হতে ২৬ দিন পর স্বস্থির নিঃস্বাস ফেলল শাহরুখ পরিবার। দীপাবলির আগেই বাড়ির ছেলে বাড়ি ফিরছে। সেই ২রা অক্টবরের পর থেকেই আর্থার রোডের জেল ছিল আরিয়ানের ঠিকানা। তবে জামিন পেলেও সম্পূর্ণ মুক্ত নন আরিয়ান।

Related Articles

Back to top button