বিনোদনসিনেমা

রক্তে ক্যান্সার থাকলেও মুখে ঝরছে হাসি! মনের জোরকে সম্বল করেই ‘কামব্যাক’ করছেন কিরণ খের

চলতি বছরের শুরুর দিকেই বর্ষীয়ান অভিনেত্রী কিরণ খের (Kiran Kher) মারণ রোগ ক্যান্সার আক্রান্ত হয়েছিলেন। প্রিয় অভিনেত্রীর শরীরে ব্লাড ক্যান্সার (Blood Cancer) ধরা পড়ায় মন খারাপ হয়ে গিয়েছিল গোটা বিনোদন জগতের। চলতি বছরের এপ্রিল মাসেই কিরণের স্বামী তথা বলি-অভিনেতা অনুপম খের (Anupam Kher) জানিয়েছিলেন ক্যান্সারে আক্রান্ত হয়েছেন কিরণ খের।

দীর্ঘ কয়েক মাসের বিরতি শেষে একমাস আগেই কাজে ফিরেছেন বর্ষীয়ান অভিনেত্রী তথা রাজনীতিবিদ। সেসময় যদিও ভার্চুয়ালি অর্থাৎ ভিডিও কলের মাধ্যমে পঞ্জাবের চণ্ডীগড়ে দু’টি অক্সিজেন প্ল্যান্ট-এর উদ্বোধন করেছিলেন। কাজে ফেরার সেই ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেছিলেন অভিনেত্রী। আর এবার সশরীরে ফিরছেন বিনোদন জগতে।

জানা যাচ্ছে বর্ষীয়ান অভিনেত্রীর শরীরে ব্লাড ক্যান্সার ধরা পড়লেও তা সঠিক সময়ে ধরা পড়েছিল। যার জেরে আগের থেকে অনেকটাই ভাল আছেন তিনি। তার চিকিৎসকদের মতে আপাতত কিছুটা হলেও বিপদ কেটেছে। তাই একটু সুস্থ হতেই আবারও রিয়ালিটি শোয়ের বিচারক রূপে কামব্যাক করতে চলেছেন তিনি।

উল্লেখ্য জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইন্ডিয়ানস গট ট্যালেন্ট'(India’s Got Talent)-এ দীর্ঘদিন ধরেই বিচারকের (Judge) ভূমিকায় ছিলেন কিরণ খের। কিন্তু ক্যান্সার আক্রান্ত হওয়ার পর থেকে শারীরিকভাবে ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। তাই কিছুদিন বিরতি নেওয়ার ফের এই শো’য়ের ৯তম সিজনে আবারও বিচারক হয়ে আসতে চলেছেন তিনি।


আর এখন থেকেই এই শো নিয়ে এখন থেকেই দারুন উচ্ছ্বসিত কিরণ। এপ্রসঙ্গে অভিনেত্রী বলেছেন,’এই রিয়ালিটি শো’টি আমার হৃদয়ের খুব কাছের। ৯ বছর ধরে এই শো’র সঙ্গে যুক্ত আমি। বছরের পর বছর ধরে দেশের বিভিন্ন প্রান্তের প্রতিভারা এখানে জমায়েত করে। এই বছরের প্রতিভাদের দেখার জন্য আমার আর তর সইছে না।’

Related Articles

Back to top button