বিনোদনসিরিয়াল

‘পারিশ্রমিকের আগে ‘আনুমানিক’ লিখলে সব দায় এড়ানো যায় না’! নিন্দুকদের ধুয়ে দিল ফুলঝুরি 

পুজো এসে গিয়েছে। গতকাল মহালয়ার পর থেকেই শুভ সূচনা হয়ে গিয়েছে দেবীপক্ষের। শহর থেকে শহরতলী চারপাশের ব্যস্ত রাস্তাঘাটের আলোকসজ্জা থেকে পুজো মণ্ডপের মাইকের আওয়াজ সব মিলিয়ে  আকাশে বাতাসে এখন ম ম করছে পুজোর গন্ধ। সাধারণ মানুষের মতো সেলিব্রেটিরাও পুজোর এই দিনগুলোর জন্যই অপেক্ষায় থাকেন সারা বছর। এমনিতেই বাঙালি মানেই উৎসব পাগল।

আর বাঙালির কাছে দুর্গা পুজো হলো আবেগের আর এক নাম। তাই পুজোর কটা দিন একটু নিজের মতো আনন্দে কাটাতে আগে থেকেই শুটিং করে তা  ব্যাংকিং করে রাখছেন কলাকুশলীরা। ব্যতিক্রম নান ছোট পর্দার ফুলঝুরি অভিনেত্রী মানালি দেও।  এমনিতে সারা বছর শুটিংয়ের কাজে দম ফল আর ফুরসরাত থাকে না অভিনেত্রীর।

কিন্তু পুজোর কটা দিন ছুটি তার চাই-ই চাই। সম্প্রতি পুজোর আগেই হিন্দুস্তান টাইমস বাংলার সাথে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন এই কটা দিন তিনি লাইট ক্যামেরা অ্যাকশন থেকে বহু দূরে কাছের মানুষদের সাথেই সময় কাটাতে ভালোবাসেন। সেই সাথে শুরুর দিকে কয়েকটা পুজোর উদ্বোধন করবেন বলেও জানিয়েছেন মানালি। পাশাপাশি কয়েকটা স্টেজ শোও রয়েছে অভিনেত্রীর।

এ প্রসঙ্গে ধুলোকণার ফুলঝুরি জানিয়েছেন শুরুর দিকে কয়েকটা পুজো উদ্বোধন করার পাশাপাশি অষ্টমী আর দশমীতে শো করবেন তিনি। আর ষষ্ঠী সপ্তমী নবমী কাটাবেন পরিবারের সঙ্গে। এমনিতে পেশায় অভিনেত্রী হওয়ার সুবাদে সারা বছরই ডায়েটে থাকেন মানালি। তবে পুজোর বেশ কিছুদিন আগে থেকেই সমস্ত ডায়েট ভুলে মন ভরে প্রচুর খাওয়া দাওয়া করেন মানালি। বিশেষ করে অষ্টমীর দিন সকালে লুচি তো তার চাই-ই।  তবে শুধু পূজোর আনন্দ নয় সেই সাথে কিছুদিন আগেই অভিনেত্রীরপিছু নিয়েছিল বিতর্ক।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল টেলিভিশন জগতের নায়ক নায়িকাদের পুজোর ফিতে কাটার পারিশ্রমিকের লিস্ট। সেখানেই নাম ছিল ছোটপর্দার ফুলঝুরির। এ প্রসঙ্গে সম্প্রতি ক্ষোভ উগরে দিয়ে অভিনেত্রী সংবাদমাধ্যমে দিয়ে বলেছেন স্পষ্ট ভাষায় জানিয়েছেন যে বা যারা এই খবরটি করেছিলেন তারা কিন্তু তার সাথে কোন কথা বলেননি। তাই অভিনেত্রীর কথায় ‘আমি কত রোজগার করি তা আমার ব্যক্তিগত বিষয়। আর সেটি নিয়ে লেখার আগে একবার আমার কাছে কিছু জানতে চাওয়া হলো না। তাই শুধুমাত্র পারিশ্রমিকের সংখ্যার আগে ‘আনুমানিক’ কথাটা লিখে দিলেই সব দায় এড়িয়ে যাওয়া যায় না বলেই দাবি করেছেন মানালি।

Related Articles

Back to top button