গসিপবিনোদনসিরিয়াল

বামাক্ষ্যাপা থেকে খড়কুটো সিরিয়ালের হিরোদের মা কারা? রইল ৫ জনপ্রিয় অভিনেতার মায়েদের পরিচয়

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। সিরিয়াল দেখতে দেখতে সিরিয়ালের নায়ক নায়িকারা হয়ে ওঠেন দর্শকদের অত্যন্ত কাছের মানুষ। তাই সিরিয়ালের অভিনেতাদের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই দর্শকদের আগ্রহ থাকে তুঙ্গে। তাই আজ বং ট্রেন্ডের পাতায় বাংলার এমনই ৫ জন জনপ্রিয় টিভি অভিনেতাদের আসল মায়েদের সাথে পরিচয় করানো হচ্ছে দর্শকদের।

১) কৌশিক রায় (Kaushik Roy)


দর্শকদের মধ্যে বিপুল জনপ্রিয় এমনই একজন টিভি অভিনেতা হলেন কৌশিক রায়। বর্তমানে তিনি স্টার জলসার খড়কুটো সিরিয়ালে সৌজন্যর চরিত্রে অভিনয় করছেন। বাস্তব জীবনে তার মায়ের নাম পূর্ণিমা রায়।

২) শন ব্যানার্জী (Sean Banerjee)


বাংলার জনপ্রিয় এবং সুদর্শন নায়কদের মধ্যে অন্যতম হলেন শন ব্যানার্জী। বর্তমানে তিনি স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল মন ফাগুনে ঋষিরাজের ভূমিকায় অভিনয় করছেন। বাস্তব জীবনে এই অভিনেতার মায়ের নাম শ্রীপর্ণা ব্যানার্জী।

৩) সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)


এই মুহূর্তে বাংলার জনপ্রিয় টিভি অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন সব্যসাচী চৌধুরী। বর্তমানে তিনি স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল মহাপীঠ তারাপিঠ ধারাবাহিকে বামাচরণের ভূমিকায় অভিনয় করছেন। বাস্তব জীবনে সব্যসাচীর মায়ের নাম অপর্ণা চৌধুরী।

৪) হানি বফানা (Honey Baffna)

দর্শকমহলে অভিনেতা হানি বাফানা বেশ জনপ্রিয়। বর্তমানে তিনি স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল গ্রামের রানি বীণাপাণি সিরিয়ালে শতদ্রুর চরিত্রে অভিনয় করছেন। বাস্তবে হানির মায়ের নাম জ্যোৎস্না বফানা।

৫) শেখ রেজওয়ান রব্বানি (Shekh Rezwan Rabbaani)

সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে দারুন জনপ্রিয় অভিনেতা রিজওয়ান রব্বানি শেখ। বর্তমানে তিনি সাঁঝের বাতি সিরিয়ালে আর্য মৌলিকের চরিত্রে অভিনয় করছেন। বাস্তব জীবনে রিজওয়ানের মায়ের নাম আমিনা রব্বানি।

Related Articles

Back to top button