গানবিনোদন

অপেক্ষার অবসান ফিরছে সারেগামাপা, যীশু নয় সঞ্চালক আবির! প্রোমো দেখেই ক্ষোভ প্রকাশ দর্শকদের

গান মানেই কখনও মন খারাপের সঙ্গী, তো আবার কখনও নিমেষের মধ্যে মন ভালো করতে ম্যাজিকের মতো কাজ করে সপ্তসুরের জাদু। তাই আট থেকে আশি আমরা সকলেই গান শুনতে ভালবাসি। আর আমাদের বাংলা মানেই শিল্প সংস্কৃতির পীঠস্থান। যার একটা বড় অংশ জুড়েই রয়েছে গান। তাই গান নিয়ে নিরন্তর চর্চাই বাংলাকে বহুবার পৌঁছে দিয়েছে বিশ্বের দরবারে।

গান নিয়ে বাঙালির সাধনা আজকের নয়। দশকের পর দশক ধরে বাংলার ঘরে ঘরে গানের চর্চার সেই ধারা রয়েছে অব্যাহত। আর নতুন নতুন গানের সেই প্রতিভাকে খুঁজে এনে সকলের সামনে তুলে ধরতেই আজকাল বিনোদন মূলক চ্যানেল গুলির তরফে আয়োজন করা হয় একাধিক মিউজিক রিয়ালিটি শোয়ের। বাংলার এমনই এক জনপ্রিয় মিউজিক রিয়ালিটি শো হল সারেগামাপা (Saregamapa)।সৌরভ গাঙ্গুলির দাদাগিরি শেষ হলেই সেই জায়গা নেবে এই শো।

প্রতি বছরের মতো চলতি বছরেও খুব শিগগিরই জি বাংলার পর্দায় শুরু হতে চলেছে সুরেলা সফর। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই গানের অনুষ্ঠানের টীজার (Teaser)। যা দেখে জানা যাচ্ছে গতবারের মতো চলতি বছরেও এই অনুষ্ঠানের সঞ্চালনা করবেন টলিউড অভিনেতা তথা সঞ্চালক আবির চট্টোপাধ্যায়।(Abir Chatterjee) প্রমো প্রকাশ্যে এলেও আদতে কবে থেকে শুরু হবে এই শো সেবিষয়ে এখনও পর্যন্ত কিছুই জানায়নি চ্যানেল কর্তৃপক্ষ।

প্রসঙ্গত প্রতি বছর এই শোয়ের প্রতিভাবান প্রতিযোগীদের পাশাপাশি বিচারক এবং সঞ্চাচালককে নিয়েও দর্শকদের উত্তেজনা থাকে চরমে। এখনও পর্যন্ত প্রকাশ্যে এসেছে সারেগামাপার দুটি নতুন টীজার। যার মধ্যে একটিতে দেখা যাচ্ছে নব বিবাহিত দম্পতিদের নিয়ে বসেছে গানের জলসা। সেখানেই লাল পাঞ্জাবিতে হাজির সকলের প্রিয় আবির চট্টোপাধ্যায়। ক্যামেরা অভিনেতার দিকে আসতেই তিনি বলতে শুরু করেন ‘গান থাক জীবন জুড়ে, আসছে সারে গা মা পা’।এছাড়া প্রকাশ্যে এসেছে আরও একটি নতুন টীজার।

সেখানে দেখা যাচ্ছে বাচ্চা কোলে নিয়ে গান গেয়ে ঘুম পাড়াচ্ছেন মা। এরপর আবিরের দিকে ক্যামেরা যেতেই দেখা গেল ক্যাজুয়াল শার্টে সিঁড়ি দিয়ে নেমে আসছেন পর্দার ব্যোমকেশ।আর তিনি বলছেন সেই একই কথা। এমনই এক সুন্দর টিজার দেখে দারুন খুশি দর্শক। তবে গত বছরের মতো চলতি বছরেও সঞ্চালক হিসাবে যীশু সেনগুপ্তের (Jishu Sengupta) বদলে আবির চট্টোপাধ্যায় কে দেখে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই।

Related Articles

Back to top button