Uncategorized

শুধু সিনেমায় ভরসা নেই, সংসারের দায়িত্ব আছে! ক্ষোভ উগরে দিলেন পর্দার যমুনা ঢাকি 

এখনকার দিনে সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। তাই সিরিয়াল ছাড়া এক মুহূর্তও  চলে না সিরিয়ালপ্রেমী দর্শকদের। সেদিক দিয়ে দেখতে গেলে বাংলা বিনোদনের এক অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে সিরিয়াল। সময়ের সাথে সাথে তাই বাড়ছে বাংলা সিরিয়ালের চাহিদা। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই ইদানিংকালে আনা হচ্ছে একেবারে নতুন ধরণের ধারাবাহিক।

যার ফলে বিগত কয়েক মাসেই হুড়মুড়িয়ে শেষ হয়েছে একের পর এক জনপ্রিয় সব ধারাবাহিক। তেমনি জি বাংলার পর্দায় শেষ হয়ে গিয়েছে স্নেহাশীষ চক্রবর্তীর প্রযোজনা সংস্থার জনপ্রিয় ধারাবাহিক ‘যমুনা ঢাকি’ (Jamuna Dhaki)। ধারাবাহিকে নায়িকা যমুনার চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এবং নায়ক সংগীতে চরিত্রে দেখা গিয়েছিল টেলি অভিনেতা রুবেল দাস (Rubel Das)-কে।

এই সিরিয়ালের হাত ধরেই দর্শকমহলে বেশ জনপ্রিয়তা পেয়েছে রুবেল শ্বেতার এই জুটি। যার জেরে মাঝেমধ্যেই কানাঘুষো শোনা যায়, পর্দার মতোই বাস্তবেও প্রেম করছেন শ্বেতা রুবেল। যদিও বরাবরই এই জল্পনা উড়িয়ে দিয়েছেন অভিনেতা অভিনেত্রী দুজনেই। এরই মধ্যে জানা গিয়েছে শ্বেতা এবং রুবেল খুব তাড়াতাড়ি কামব্যাক করতে চলেছেন ছোট পর্দায়।

জানা যাচ্ছে এবার স্নেহাশীষ চক্রবর্তীর প্রযোজনা সংস্থা ছেড়ে সুশান্ত দাসের প্রয়োজনে সংস্থায় কামব্যাক করতে চলেছেন শ্বেতা। সম্প্রতি শোনা গিয়েছিল একই ধরনের গল্পের কাজ করতে করতে নাকি ক্লান্ত হয়ে পড়েছেন অভিনেত্রী।  প্রসঙ্গত গতকালই অর্থাৎ ২১ সেপ্টেম্বর ছিল শ্বেতার জন্মদিন। এই বিশেষ দিনে প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনে এক সাক্ষাৎকার দিয়েছিলেন অভিনেত্রী।

সেখানেই সমস্ত গুজব উড়িয়ে অভিনেত্রী জানিয়েছেন এই ধরনের কথা তিনি কখনো বলেননি। শ্বেতা জানিয়েছেন স্নেহাশীষ চক্রবর্তীর কাছে তিনি কৃতজ্ঞ। শ্বেতার কথায় ‘ওইখান থেকেই আমার উত্থান। অগ্রাহ্য করি কি করে! এরপরেই অভিনেত্রীর সংযোজন তিনি নিজেই নাকি জি বাংলাকে বলেন তিনি ধারাবাহিক করতে চান।

সেইসাথে অভিনেত্রী আরও বলেছেন ‘আমার মাথার উপরে সংসারের দায়িত্ব আছে। তাই শুধু ছবির ভরসায় বসে থাকলে চলবে না’।  প্রসঙ্গত সদ্য শ্বেতা কাজ করেছেন দেব এবং মিঠুন চক্রবর্তী অভিনীত ‘প্রজাপতি’ সিনেমায়। আপাতত বাকি রয়েছে এই সিনেমার ডাবিং এর কাজ। তবে জানা যাচ্ছে খুব শিগগিরই নতুন ধারাবাহিকের চুক্তি সই করবেন শ্বেতা। টাকা পয়সা সংক্রান্ত বিষয়ে আলোচনা শেষ হলেই ফাইনাল হয়ে যাবে সবটা।

Related Articles

Back to top button