গানবিনোদনসিনেমা

প্রয়াত ‘গল্লি বয়’ এর গায়ক, শেষ কথোপকথন শেয়ার করে দুঃসংবাদ দিলেন রণবীর, সিদ্ধান্ত

ফের একবার শোকের ছায়া নেমে এল বিনোদন জগতে। অকালেই চলে গেলেন বলিউডের এক তরুণ তারকা। মাত্র ২৪ বছর বয়সেই প্রয়াত হলেন জনপ্রিয় সিনেমা ‘গল্লি বয়’ (Gully Boy) খ্যাত র‍্যাপার এমসি তোড় ফোড় (MC Tod Fod) । তাঁর আসল নাম ধর্মেশ পারমার (Dharmesh Parmar)। যদিও এখনও পর্যন্ত জনপ্রিয় এই বলিউড র‍্যাপারের মৃত্যুর আসল কারণ জানা যায়নি।

মৃত্যু সবসময় বড়ই অনিশ্চিত। ই কারণেই আজকের এই সুপারফাস্ট কমিউনিকেশনের দুনিয়াতেই কে কখন নিঃশব্দে এই দুনিয়া থেকে বিদায় নিয়ে চিরঘুমের দেশে চলে যাচ্ছেন তা বোঝা মুশকিল। তাই MC Tod Fod এর আকস্মিক এই মৃত্যুর খবরে চমকে উঠেছেন তার অসংখ্য অনুরাগী। কেউই বিশ্বাস করতে পারছেন না এই খবর। প্রসঙ্গত মাত্র তিন দিন আগেই ১৯ মার্চও লাইভ শো তে পারফর্ম করেছেন এই জনপ্রিয় র‍্যাপার (Rapper)।

প্রসঙ্গত জোয়া আখতার পরিচালিত বলিউড সিনেমা ‘গল্লি বয়’-এর হাত ধরেই ক্রমশ জনপ্রিয়তা পেয়েছে র‍্যাপ মিউজিক। MC Tod Fod এই সিনেমায় জনপ্রিয় গান ইন্ডিয়া ৯১ গেয়ে রাতারাতি দারুন জনপ্রিয়তা পেয়েছিলেন। জনপ্রিয় ব্যান্ড ‘স্বদেশী মুভমেন্টে’ (Swadeshi Movement Band)গান গাইতেন তিনি। পাশাপাশি তাঁর গুজরাটি ভাষায় র‍্যাপ করার স্টাইল তাঁকে সবার থেকে আলাদা করে তুলেছিল।


এদিন এই গুজরাটি র‌্যাপারের ব্যান্ডের অফিসিয়াল পেজ থেকেই তাঁর মৃত্যুর খবর শেয়ার করা হয়েছে। সেইসাথে ১৯ মার্চ করা তার একটি লাইভ পারফরম্যান্সের ভিডিও শেয়ার করে লেখা হয়েছে এই রাতেই MC Tod Fod স্বদেশী মেলায় তার শেষ পারফর্মেন্স করেছে। ওর লাইভ মিউজিকের রোমাঞ্চ উপভোগ করার জন্য ওর গান সামনে থেকে শুনতে হয়। তুমি চিরকাল মনে মনে থাকবে, তুমি সর্বদা তোমার সংগীতের মাধ্যমে বেঁচে থাকবে।”

 

View this post on Instagram

 

A post shared by Swadesi (@swadesimovement)

তবে এখনও পর্যন্ত ধর্মেশের মৃত্যুর কারণ নিয়ে রয়েছে বিরাট ধোঁয়াশা। পুলিশ সূত্রে খবর পুরো বিষয়টিই এখন তদন্ত সাপেক্ষ।আকষ্মিক এই খবর মেলায় বেশ চমকে উঠেছে নেটিজেনরা। তাঁর মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় শোকজ্ঞাপন করেছেন বলিউডের গাল্লি বয় অভিনেতা রণবীর সিং(Ranveer Singh), সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhanth Chaturvedi), জোয়া আখতার সহ আরও অনেকে। রণবীর ছবি ধর্মেশের ছবি শেয়ার করে ভাঙা হৃদয়ের ইমোজি দিয়েছেন। আর সিদ্ধান্ত তাদের পুরনো কথোপকথনের ছবি লিখেছেন, ‘যেখানে থাকো শান্তিতে থেকো ভাই’।

Related Articles

Back to top button