বিনোদনসিনেমা

বক্স অফিস কাঁপাচ্ছে KGF 2! সিনেমায় রকির কন্ঠে আসলে ডায়লগ বললেন কে, রইল শিল্পীর আসল পরিচয়

বর্তমানে বক্স অফিস কাঁপাচ্ছে একের পর এক দক্ষিণ ভারতীয় সিনেমা। সেদিক দিয়ে দেখলে আসমুদ্রহিমাচল গোটা দেশে এখন রাজ করছে একের পর এক দক্ষিণী সিনেমা। সাউথের সিনেমার এই জনপ্রিয়তার জোয়ারে নতুন করে গা ভাসাচ্ছেন গোটা দেশের সিনেমাপ্রেমীদের একটা বড় অংশ। বলিউডকে টেক্কা দিতে প্রভাস, আল্লু আর্জুন, রামচরণ তেজা, জুনিয়র এনটিআর-এর পর এখন আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন দক্ষিণী সুপারস্টার যশ (Yash)।

এখন গোটা দেশের সিনেমা প্রেমীদের সমস্ত আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে বহু প্রতিক্ষীত সিনেমা কে জি এফ চ্যাপ্টার ২ (KGF Chapter 2)। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির খ্যাতনামা পরিচালক প্রশান্ত নীল পরিচালিত এই সিনেমা মুক্তির ৪ দিনের মধ্যেই ৫৫১ কোটি টাকার ব্যাবসা করে ফেলেছে। রেকর্ড ব্রেকার এই সিনেমাটি মুক্তির আগেই তৈরি করেছে ইতিহাস।


সিনেমা টি ১৪ এপ্রিল মুক্তি পেলেও এক সপ্তাহ আগে থেকেই শুরু হয়ে যায় টিকিটের অগ্রিম বুকিং। সেদিক দিয়ে দেখতে গেলে বুকিংয়েই রেকর্ড করেছে কে জি এফ চ্যাপ্টার ২।ইতিমধ্যেই ব্লকবাস্টার হিট রামচরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত ট্রিপল আর আর এর অগ্রিম বুকিং কেও পিছনে ফেলে দিয়েছে যশ অভিনীত এই ছবি। প্রসঙ্গত ২০১৮ সালে কেজিএফ চ্যাপ্টার ওয়ান মুক্তির প্রায় চার বছর মুক্তি পেয়েছে এই বহু প্রতিক্ষীত সিনেমার সিক্যুয়েল।

প্রসঙ্গত কেজিএফ চ্যাপ্টার ওয়ান ছবিটি মুক্তির পরেও গোটা বিশ্বে ব্যাপক শোরগোল ফেলেছিল সাউথ ইন্ডাস্ট্রির এই সিনেমাটি।কেজিএফ চ্যাপ্টার ওয়ানের মতোই চ্যাপ্টার ২ তেও প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন সুপারস্টার যশ। প্রথম ভাগের পর দ্বিতীয় ভাগেও এই সিনেমা মুক্তির আগে থেকেই কেজিএফ এর রকি অভিনেতা যশকে নিয়ে দর্শকদের পাগলামির শেষ নেই।


দক্ষিণী ছবির বিরাট চাহিদার কথা মাথায় রেখেই এখন শুধু দক্ষিণী ভাষায় নয়, হিন্দিতেও মুক্তি পাচ্ছে দক্ষিণী ছবি। ‘কেজিএফ ২’ চ্যাপ্টার ২-ও মুক্তি পেয়েছে পাঁচটি ভাষায়। তবে জানলে অবাক হবেন এই সিনেমার হিন্দি সংস্করণে রকির যে গলা শোনা গিয়েছে তা আদতে তার নিজের গলা নয়। কারণ কে জি এফ চ্যাপ্টার ১-এর মতোই যশের মুখের আড়ালে হিন্দি সংস্করণে যার গলা শোনা গিয়েছে তিনি হলেন জনপ্রিয় ডাবিং শিল্পী সচীন গোলে (Sachin Goley) । সচীনের সাথে যশের গলার অসাধারণ মিল দেখে চমকে গিয়েছেন সকলে। তভে ছাড়াও আল্লু অর্জুন, ধনুষ সহ একাধিক দক্ষিণী সুপারস্টারদের ছবিতে কণ্ঠ দিয়েছেন দিয়েছেন এই জনপ্রিয় ডাবিং শিল্পী (Dubbing Artist)।

Related Articles

Back to top button