গসিপবিনোদনসিরিয়াল

রক্তের সম্পর্কের মতোই পেশাটাও একই! রইল বাংলা বিনোদন জগতের ৭ ভাই-বোন জুটির তালিকা 

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়।অবসর সময়ে  সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশি সকলেই। বাংলা টেলিভিশন জগতে এমন অনেক অভিনেতা অভিনেত্রী রয়েছেন যারা নিজেরা তো বটেই তাদের পাশাপাশি তাদের ভাই-বোনরাও যুক্ত রয়েছেন এই একই পেশার সাথে।আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে এমনই সাত সেলিব্রিটিদের ভাই বোনের পরিচয় যারা নিজেরও পেশাগত ভাবে অভিনয়ের সাথে যুক্ত।

১.অনন্যা গুহ (Ananya Guha)

বাংলা টেলি জগতের জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন অনন্যা গুহ।  জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’  সিরিয়ালে লক্ষ্মী কাকিমার মেয়ে রিয়ার চরিত্রে অভিনয় করছেন তিনি।এছাড়াও ‘মিঠাই’ সিরিয়ালে মোদক পরিবারের ছোট বউ পিংকি জির চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। বাস্তব জীবনে এই অভিনেত্রীর একজন দিদি রয়েছেন।পেশায় তিনিও একজন অভিনেত্রী। তার নাম অলোকানন্দা  গুহ। কিছুদিন আগে তিনি স্টার জলসার আয় তবে সহচরী সিরিয়ালে অভিনয় করেছিলে।

২.আর্শিয়া মুখার্জি (Arshiya Mukherjee)

এরপরেই তালিকায় রয়েছেন শিশুশিল্পী আর্শিয়া মুখার্জি। বাংলা সিরিয়াল প্রেমীদের কাছে যদিও তিনি ভুতু নামেই বেশি পরিচিত। বাস্তব জীবনে আর্শিয়ারও একজন দিদি রয়েছেন। তিনিও সিরিয়ালের সাথে যুক্ত। পর্দার ভুতুর দিদির নাম অদ্রিজা মুখার্জী। তিনি সান বাংলায় দেবী সিরিয়ালে অভিনয় করেছিলেন।

৩.পায়েল সরকার (Payel Sarkar)

এরপরে এই তালিকায় রয়েছেন অভিনেত্রী পায়েল সরকার। জি বাংলার ‘যমুনা ঢাকি’ সিরিয়ালে অভিনয় করেছিলেন তিনি। আর এখন তাকে দেখা যাচ্ছে স্টার জলসার ‘মাধবীলতা’ সিরিয়ালে। অনেকেই হয়তো জানেন এই সুন্দরী অভিনেত্রীর বাস্তবে এক দিদি রয়েছেন। তিনিও বাংলা সিরিয়ালের অত্যন্ত পরিচিত একজন অভিনেত্রী। তিনিও যমুনা ঢাকি সিরিয়ালে  গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন। পরবর্তীতে তাকে দেখা গিয়েছিল উমা সিরিয়ালে।

৪.জন ভট্টাচার্য (John Bhattcharya)

জনপ্রিয় এই অভিনেতাদের তালিকায় রয়েছেন জন ভট্টাচার্য।জি বাংলার রিমলি সিরিয়ালে অভিনয় করে দর্শকম মহলের বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। তবে পরবর্তীতে তাকে আরও বেশি জনপ্রিয়তা এনে দিয়েছিল মিঠাই সিরিয়ালের ওমি আগারওয়ালের চরিত্র। বর্তমানে তাকে দেখা যাচ্ছে সান বাংলার ‘আলোর ঠিকানা’ সিরিয়ালে। বাস্তবে জনের একজন ভাই রয়েছেন। তিনি হলেন অভিনেতা শ্যাম ভট্টাচার্য যিনি কালারস বাংলার মন মানে না সিরিয়ালে লিড রোল করেছিলেন। পরবর্তীতে স্টার জলসার ‘মনফাগুন’ সিরিয়ালে খলনায়কের চরিত্রে অভিনয় করেছিলেন।

৫.গৌরব চক্রবর্তী (Gaurab Chakraborty)

বাংলা টেলিভিশন জগতের একজন জনপ্রিয় অভিনেতা হলেন গৌরব চক্রবর্তী। সম্পর্কে তিনি মহানায়ক উত্তম কুমারের নাতি হন। বর্তমানে এই অভিনেতা স্টার জলসার ‘গাঁটছড়া’ সিরিয়ালের প্রধান নায়ক ঋদ্ধিমান সিংহ রায়ের ভূমিকায় অভিনয় করছেন। বাস্তব জীবনে তার এক ভাই রয়েছে তার নাম সৌরভ চক্রবর্তী। তিনিও বাংলা সিরিয়ালের সাথে যুক্ত। তাকে জি বাংলার ‘কড়িখেলা’ সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছিল।

৬.দেবাদৃতা বসু (Debadrita Basu)

বাংলা টেলিভিশনের জনপ্রিয় এই অভিনেতা ও অভিনেত্রীদের তালিকায় রয়েছেন ছোট পর্দার আলো অর্থাৎ অভিনেত্রী দেবাদৃতা বসু। বর্তমানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে আলোর ঠিকানা সিরিয়ালে. বাস্তবে অভিনেত্রীর এক বোন রয়েছে তিনি হলেন অভিনেত্রী দেবপ্রিয়া বসু। বর্তমানে তিনি ক্যানিংয়ের মিনু  সিরিয়ালে অভিনয় করছেন।

৭.শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattcharya)

তালিকায় রজন টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যও। বাস্তবে তাঁর এক দিদি রয়েছে। তার নাম তনুশ্রী ভট্টাচার্য। বর্তমানে তিনি ‘গৌরী এলো’ সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। একসময় করুণাময়ী রানী রাসমণি সিরিয়ালে ভবতারিণী চরিত্রে অভিনয় করেছিলেন তনুশ্রী।

Related Articles

Back to top button