বিনোদনসিরিয়াল

ফেলনা সিরিয়ালের শিশু খলনায়িকা তানিষ্কা ফিরছেন নতুন রূপে! আসছেন ‘গোধূলি আলাপ’ সিরিয়ালে

বাংলা টেলিভিশন দুনিয়ায় নায়ক নায়িকাদের মতই বিশেষ গুরুত্ব রয়েছে শিশু শিল্পীদের। এখনকার দিনে যে কোন সিরিয়ালে অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ হয়ে দাঁড়িয়েছে সেই সিরিয়ালের ক্ষুদে শিল্পীরা। তাই একটু লক্ষ্য করলে দেখা যাবে এখন প্রায় সব সিরিয়ালে কোনো না কোনো শিশু চরিত্র শিল্পী থেকেই থাকে। আবার এমনও কিছু সিরিয়াল আছে যার গোটাটাই তৈরী হয় বাচ্চাদেরকে কেন্দ্র করে।

এখনকার দিনে বাংলা সিরিয়াল গুলিতে বিশেষ গুরুত্ব পাচ্ছে বিভিন্ন ক্ষুদে শিল্পীদের চরিত্র বয়সে ছোট হলেও এই ক্ষুদে শিল্পীরা অভিনয়ে টেক্কা দিতে পারেন তাবড় অভিনেতা অভিনেত্রীদেরও। বাংলা টেলিভিশন দুনিয়ার এমনই একজন জনপ্রিয় শিশু শিল্পী (Child Artist) হলেন তানিষ্কা তিওয়ারি (Tanishka Tiwari)।

ইতিমধ্যেই ইন্ডাস্ট্রিতে দেখতে দেখতে চার বছর পার করে ফেলেছেন তানিষ্কা। এখন টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় শিশু শিল্পী হলেও একটা সময় ছিল যখন তার অভিনয়ে আসার কোন ইচ্ছাই ছিল না। নাচই ছিল অভিনেত্রীর জীবনের অন্যতম প্যাশন। সেসময় ২০১৮ সালে ডান্স বাংলা ডান্সের মঞ্চে প্রতিযোগী হয়ে এসেছিলেন তিনি।

কিন্তু একবারে সাক্ষাৎকারে তানিষ্কা জানিয়েছিলেন তিনি কখনো অভিনয় শেখেননি। কিন্তু নাচে এক্সপ্রেশন যেহেতু ভীষণ গুরুত্বপূর্ণ তাই সেখান থেকেই একটু একটু করে তার অভিনয়ে আসা তানিষ্কার। অভিনেত্রীর  প্রথম সিরিয়াল ছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’। পরবর্তীতে স্টার জলসার ‘কে আপন কে পর’।

এই সিরিয়ালের নায়িকা জবার মেয়ে কুহু হয়ে ব্যাপক প্রশংসা পেয়েছিলেন তিনি। পরবর্তীতে স্টার জলসার অপর একটি ধারাবাহিক ‘ফেলনা’-তে  টুকটুকি চরিত্রে অভিনয় করেও দর্শকদের বেশ প্রশংসাপেয়েছিলেন এই ক্ষুদে শিল্পী। প্রসঙ্গত এই সিরিয়ালের তাকে নেগেটিভ চরিত্র করতে দেখা গিয়েছিল।

তবে বহুদিন হয়েছে টিভির পর্দায় শেষ হয়েছে ফেলনার সম্প্রচার। এই ধারাবাহিক শেষ হওয়ার পর টিভির পর্দায় বহুদিন দেখা যায় না এই অভিনেত্রীকে। তবে এবার জানা যাচ্ছে বহুদিন পর ছোট পর্দায় মেগা সিরিয়ালে ফিরছেন তানিষ্কা। ইতিমধ্যেই স্টার জলসার ‘গোধুলি আলাপ’ সিরিয়ালের শুটিং শুরু করে দিয়েছেন তিনি। এই ধারাবাহিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন তানিষ্কা।

Related Articles

Back to top button