ভাইরালভিডিও

প্রায় ১০০ কেজির উপর ওজন, আর মস্ত ভুড়ি নয়ে দুর্দান্ত বেলিডান্স মহিলার! তুমুল ভাইরাল ভিডিও

Viral video: আমরা প্রায়শই বিভিন্ন রকমের নাচের ভিডিও (Dance video) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখি। কিন্তু সম্প্রতি তুমুল ভাইরাল এই ভিডিও দেখে তাজ্জব বনে গিয়েছেন সাইবারবাসীরা। এতদিন পর্যন্ত আমরা বেশির ভাগ ক্ষেত্রেই ‘বেলিডান্স’ (belly-dancing) করতে দেখেছি সুঠাম চেহারা, চিকন কোমরের, অথবা ছিপছিপে চেহারার মেয়েদের। বেলিডান্সের ক্ষেত্রে পেট বা কোমর নাচানোটাই জরুরি।

 

কিন্তু প্রীতি (Preeti) নামের এই মহিলা প্রমাণ করে দিয়েছেন বেলিডান্সের জন্য রোগা হওয়া জরুরী নয়। স্থুল চেহারা নিয়েই সে উদ্দাম নাচল বেলিডান্স। এমনকি তিনি রীতিমতো প্রফেশনালিই বেলিডান্সটা করেন। ‘প্রীতি বেলিডান্স’ নামক একটি পেজ থেকে নিয়মিতই বেলিডান্সের ভিডিও ছাড়েন এই মহিলা। তার ভিডিওতে অনেকেই করেছেন নাচের প্রশংসা।

প্রসঙ্গত, করোনার (Corona Virus) দাপটের জেরে মানুষ আগের থেকে অনেকটাই বেশি ঘরমুখী হয়ে গিয়েছে। সামাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে, এখন মানুষ যোগাযোগ রক্ষার মাধ্যম হিসেবে বেছে নিয়েছে সোশ্যাল মিডিয়াকেই। ভার্চুয়াল জগতেই এখন সবচেয়ে বেশি ভীড় জমান তারা।

আর সোশ্যাল মিডিয়ায় ঠিক তেমনই রোজই ভাইরাল (Viral) হতে থাকে কত শত ভিডিও (video)। একেকটা ভিডিও দেখলে যেমন হাসতে হাসতে পেটে খিল ধরে যায়, তেমনই একেকটা ভিডিও নিমেষে মন জিতে নেয় নেটিজেনদের। আর এবার এমন স্থূলকায় চেহারা নিয়েও প্রীতির বেলিডান্স দেখে চোখ কপালে ওঠার জোগাড় হয়েছে নেটবাসীর।

Related Articles

Back to top button