বিনোদনসিনেমা

বলিউডের বাদশাহর ভয়ে কাঁপবে দক্ষিণী ইন্ডাস্ট্রি! শাহরুখের ‘Don 3’ নিয়ে মুখ খুললেন ফারহান আখতার

শাহরুখ খানের (Shah Rukh Khan) অনুরাগীরা বহুদিন ধরে সুপারহিট ‘ডন’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবির অপেক্ষায় বহু দিন ধরে রয়েছেন। কবে আসবে ‘ডন ৩’ (Don 3), সেই প্রশ্নই ঘুরছে তাঁদের মনে। সম্প্রতি নেট দুনিয়ায় ছবি সম্বন্ধিত একাধিক সংবাদ শোনা গিয়েছিল। অবশেষে তা নিয়ে মুখ খুললেন পরিচালক ফারহান আখতার (Farhan Akhtar)।

শোনা গিয়েছিল, ‘ডন ৩’ ছবির কাজ শুরু হয়ে গিয়েছে। শাহরুখের সঙ্গে এই ছবিতে দেখা যাবে অমিতাভ বচ্চনকেও। এই সংবাদ শোনার পর থেকেই অনুরাগীরা আর যেন তর সইতে পারছিলেন না। সামাজিক মাধ্যমে ফারহানকে বারবার ছবির আপডেট দেওয়ার জন্য অনুরোধ করছিলেন তাঁরা। অনেকে তো আবার পরিচালককে ট্রোল অবধি করেছিলেন। এবার অবশেষে ফারহান তাঁর মৌনতা ভঙ্গ করলেন।

Farhan Akhtar

‘ডন ৩’এর গুঞ্জন শুরু হয়েছিল, ফারহানের পোস্ট করা একটি ছবি থেকেই। সেখানে দেখা গিয়েছিল, স্টাডি এরিয়ায় চুপচাপ বসে আছেন তিনি। যা দেখে নেটিজেনরা অনুমান করেন, হয়তো শাহরুখের ছবি নিয়েই ভাবনাচিন্তা শুরু করেছেন অভিনেতা-পরিচালক।

এরপর অমিতাভ ১৯৭৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডন’ ছবির একটি থ্রোব্যাক পোস্টার সামাজিক মাধ্যমে শেয়ার করতেই সেই জল্পনা আরও বেড়ে যায়। সম্প্রতি শাহরুখের সঙ্গেও একটি ছবি শেয়ার করেন ‘বিগ বি’। যা দেখে নেটিজেনরা নিশ্চিত হয়ে যান ‘ডন ৩’ আসার ইঙ্গিত দিচ্ছেন তিনি।

Shahrukh khan Don

তবে ফারহান কিন্তু সেই সকল জল্পনায় জল ঢেলে দিয়েছেন। সম্প্রতি জানা গিয়েছে, ফারহান নাকি এই সমস্ত সংবাদ দেখে নিজেই চমকে গিয়েছেন। তিনি নাকি এখনও ছবির কাহিনীই ভাবেননি। কাস্টিং তো দূরে থাক। তাই ফারহানের এখন ‘ডণ ৩’ তৈরি করার কোনও পরিকল্পনাই নেই। জাভেদ আখতারের পুত্র এই মুহূর্তে প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘জি লে জারা’ ছবির পরিচালনার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন।

সম্প্রতি রীতেশ সিধওয়ানিকেও এই বিষয়ে জিজ্ঞেস করা হয়েছিল। তিনিও এই বিষয়ে ইতিবাচক কোনও উত্তর দেননি। রীতেশ বলেন, ‘আমার মনে হয় যখন আমরা ‘ডন ৩’এর বিষয়ে কথা বলতে প্রস্তুত হব, তখনই এই বিষয়ে কথা বলা উচিত হবে। ‘ডন ৩’ সম্পর্কিত যে কোনও প্রশ্নের উত্তরই হল এটা’।

Related Articles

Back to top button