Uncategorized

বিরুষ্কার ৭ মাসের মেয়ে ভমিকাকে ধর্ষণের হুমকি! মুম্বাই পুলিশ অভিযুক্তকে ধরতেই বাহবা দিলেন ফারহান

ভারতীয় ক্রিকেটের বর্তমান অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) তার সাহসী ভাবভঙ্গি এবং ঠোঁটকাটা স্বভাবের জন্য সুপরিচিত। তিনি যা ভুল মনে করেন, তার বিরুদ্ধে নিজের বক্তব্য রাখতে কখনোই পিছ পা হননা। বলাই বাহুল্য, এবারের T-20 ওয়ার্ল্ডকাপে ভারতের পারফরম্যান্স হতাশাজনক। পাকিস্তান, এবং নিউজিল্যান্ডের কাছে পর পর ভারতের হার মেনে নিতে পারেননি দেশবাসী।

এদিকে, পাকিস্তানের কাছে ভারতের হারের পর ভারতের বোলার মহম্মদ শামিকে তার ধর্মের কারণে নোংরা আক্রমণের মুখে পড়তে হয়। একাংশের ধারণা, নিজের ধর্মের কারণেই পাকিস্তানকে জিততে সাহায্য করেছিলেন শামি। এই ধারণার বিরোধিতা করে শামিকে সমর্থন করেছিলেন তিনি। এমন নানাবিধ কারণ আর পাকিস্তানের কাছে হারের পরেই বিরাট অনুষ্কার ৭ মাসের ভামিকাকে ধর্ষণের হুমকি দেওয়া হয়।

বুধবার, মুম্বই পুলিশ হায়দ্রাবাদ থেকে ২৩ বছরের এক ব্যক্তিকে আটক করেছে ভামিকাকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে। অভিযুক্তের নাম রামনাগেশ শ্রীনিবাস আকুবাথিনি এবং তিনি একজন আইআইটি স্নাতক। এই খবরে প্রতিক্রিয়া জানাতে, অভিনেতা ফারহান আখতার টুইটারে লিখেছেন, “আমি সত্যিই আনন্দিত যে মুম্বাই পুলিশের সাইবার সেল একটি শিশুকে ধর্ষণের হুমকির টুইটকারীকে খুঁজে পেয়েছে এবং গ্রেপ্তার করেছে। নারী সাংবাদিক যারা প্রায় প্রতিদিনই ধর্ষণের হুমকি পান।”

রামনাগেশ আকুবাথিনিকে মুম্বাইতে নিয়ে আসা হবে এবং শহরের আদালতে পেশ করা হবে। রিপোর্ট অনুযায়ী, তিনি একটি ফুড ডেলিভারি প্ল্যাটফর্মের একটি সফ্টওয়্যার বিভাগে কাজ করেন। এর আগে, এই মাসে দিল্লি কমিশন ফর উইমেন (ডিসিডব্লিউ) সোশ্যাল মিডিয়ায় বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার মেয়েকে ধর্ষণের হুমকির বিষয়ে প্রতিক্রিয়া চেয়ে দিল্লি পুলিশকে একটি নোটিশ পাঠিয়েছিল।

Related Articles

Back to top button