গসিপবিনোদনসিনেমা

ফরদিন খান থেকে অক্ষয় খান্না,বয়সের ছাপে আজ মলীন এই ৫ সুদর্শন নায়কদের সৌন্দর্য

বলিউড মানেই ঝাঁচকচকে গ্লামার ওয়ার্ল্ড। আর চোখ ধাঁধানো এই দুনিয়ায় একবার যারা প্রবেশ করেছেন তাঁদের পক্ষে এই টিনসেল টাউনের নাম, যশ, খ্যাতির মোহ থেকে নিজেকে দূরে সরিয়ে রাখা একপ্রকার অসম্ভব। আর এই ইন্ডাস্ট্রিতে এমন অনেক তারকা আছেন একসময় যাঁদের ‘ড্যাশিং’ চেহারার জন্য পাগল ছিল গোটা দেশের অসংখ্য তরুণী। তবে সময়ের সাথে সাথে আজ তাঁদের চেহারায় এসেছে আমূল পরিবর্তন। আর সেই লুক দেখে আজ তাঁদের চেনা মুশকিল। আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে এমনই কয়েকজন বলিউড তারকাদের তালিকা।

ফারদিন খান (Fardeen Khan)

জনপ্রিয় অভিনেতা ফিরোজ খানের ছেলে ফারদিন খানের বলিউডে হাতেখড়ি হয়েছিল ১৯৯৮ সালে ‘প্রেম আগ্গান’ ছবি দিয়ে। প্রথম ডেবিউ থেকেই নিজের চকলেট বয় ইমেজ দিয়েই দেশের অসংখ্য তরুণীদের মনে ঝড় তুলেছিলেন অভিনেতা। তবে আগের সাথে তাঁর এখনকার চেহারার আর কোনো মিল নেই। মোটা হওয়ার জন্য কিছুদিন আগেই ব্যাপক ট্রোলিংর মুখে পড়েছিলেন তিনি।

উদয় চোপড়া (Uday Chopra)

বলিউডের জনপ্রিয় পরিচালক যশ চোপড়ার ছেলে উদয় চোপড়া ইন্ডাস্ট্রির সেই অভিনেতাদের মধ্যে অন্যতম যিনি নিজের ক্যারিয়ারে সাফল্যের মুখ দেখেননি। উদয় চোপড়ার শেষ ছবি ছিল ‘ধুম’। এরপর অবশ্য আর অভিনয়ে ফেরেননি উদয় ।

অক্ষয় খান্না (Akshaye Khanna)

অক্ষয় খান্না একসময় তাঁর স্মার্ট লুকের জন্য পরিচিত ছিলেন। তিনি ১৯৯৭ সালে ‘হিমালয় পুত্র’ দিয়ে পা রেখেছিলেন বলিউডে। তাঁর চেহারায় এখন অনেক পরিবর্তন হলেও অক্ষয় এখনও অভিনয়ে সক্রিয়।

রাহুল রায় (Rahul Roy)

আশিকি ‘খ্যাত অভিনেতা রাহুল রায়কে সম্প্রতি কপিল শর্মার কমেডি শোতে দেখা গেছে। ৫২ বছর বয়সী রাহুলের চেহারায় এখন এসেছে আমূল পরিবর্তন। কিছুদিন আগেই হার্ট অ্যাটাকের কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা।

হারমান বাওয়েজা (Harman Baweja)

বলিউডে এককালে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন হারমান বাওয়েজা। এখন তার মধ্যেও অনেক পরিবর্তন এসেছে। হারমান, ‘লাভ স্টোরি ২০৫০’ সিনেমা দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন। একসময় তাঁকে হৃতিক রোশনের সাথে তুলনা করা হত। মাত্র চারটি সিনেমা করেই হারিয়ে যান তিনি। তবে এখন ৩৯ বছর বয়সী হরমোন কে দেখে চেনার উপায় নেই

Related Articles

Back to top button