খবরবিনোদনসিনেমা

মাদক কাণ্ডে জেল হয়ে ডুবেছিল কেরিয়ার! কসরত করে ১৮ কেজি ঝরিয়ে আবারও বলিউডে ফিরছেন ফারদিন খান

বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রিতে এমন কিছু অভিনেতা রয়েছে যারা একসময় ব্যাপক জনপ্রিয় থাকলেও হারিয়ে গিয়েছেন। এমনই এক অভিনেতা হলেন ফারদিন খান (Fardeen Khan)। একসময় বলিউড ইন্ডাস্ট্রির বেশ জনপ্রিয় মুখ ছিলেন তিনি। কিন্তু মাদক কাণ্ডে নাম জড়ায় অভিনেতার যার জন্য জেল খাটতে হয়েছিল। বহু বছর অভিনয়ের জগতে দেখাও মেলেনি তার। তবে এবার আবারো পর্দায় ফিরতে চলেছেন ফারদিন খান।

একসময় বলিউডে কমেডি ও রোমান্টিক দুর্দান্ত সব ছবি উপহার দিয়েছিলেন ফারদিন খান। ফিদা, নো এন্ট্রি, হেই বেবি, কিতনে দূর কিতনে পাস ইত্যাদি একাধিক সুপারহিট ছবি করেছিলেন। কিন্তু ২০০১ সালে মাদক কাণ্ডে নাম জড়িয়েছিল অভিনেতার। তার কাছ থেকে ৯ গ্রাম কোকেন উদ্ধার করা হয়েছিল। এর জন্য জেলে পর্যন্ত যেতে হয়েছিল অভিনেতাকে। তারপর থেকেই ধীরে ধীরে অভিনয় জগতের সাথে দূরত্ব বাড়তে থাকে। সুঠাম হিরোর বডি থেকেই ধীরে ধীরে মোটা হয়ে যান ফারদিন খান।

তবে এবার মেদ ঝরিয়ে আবারো বলিউডে কামব্যাক করতে প্রস্তুত অভিনেতা। সম্প্রতি ‘তড়প’ ছবির প্রমিয়ারে দেখা মিলল অভিনেতার। আগেকার সেই মোটা চেহারা আর নেই, বদলে নীল রঙের শার্ট আর কালো প্যান্টে দেখা গেল ফারদিন খানকে। বর্তমানে ৪৭ বছর বয়স অভিনেতার কিন্তু তাকে দেখে সেটা বলা একেবারেই অসম্ভব।

যেমনটা জানা যাচ্ছে নিজেকে ফিট করে তুলতে বিগত একবছর কঠিন পরিশ্রম করেছেন তিনি। শেষ ৬ মাসেই ১৮ কেজি ওজন কমিয়েছেন অভিনেতা। তবে এখানেই শেষ নয়, আরও ওজন কমিয়ে নিজেকে একেবারে পুরোনো লুকে ফিরিয়ে আনতে চান ফারদিন। এর জন্য প্রপার ডায়েট আর শরীরচর্চাকেই পন্থা করে নিয়েছেন তিনি।

ফারদিন খান ‘প্রেম আগ্গন’ ছবি দিয়েই বলিউডে নিজের কেরিয়ার শুরু করেছিলেন। সেই সময় দুর্দান্ত লুকসের কারণে বেশ জনপ্রিয়ও হয়েছিলেন। তবে এবার দীর্ঘদিন পর আবারও বড়পর্দায় ফিরতে চলেছেন অভিনেতা। জানা যাচ্ছে সুপারহিট ছবি নো এন্ট্রির সিক্যুয়েল ‘নো এন্ট্রি ২’ আসতে চলেছে। সেই ছবি দিয়েই কামব্যাক করতে চলেছেন ফারদিন খান।

Related Articles

Back to top button