ভক্তদের কল্পনায় প্রভাসই সাক্ষাৎ ‘রামচন্দ্র’! রামনবতীতে ধনুক হাতে ঝুলল অভিনেতার পোস্টার


‘বাহুবলী’ সিরিজের বিশ্বব্যাপী সাফল্যের পর পুনরায় নব অবতারে অবতীর্ণ হতে চলেছেন দক্ষিণী অভিনেতা প্রভাস (Prabhas)। ছবিতে রামচন্দ্রের ভূমিকায় অভিনয় করবেন ‘বাহুবলী’। পরিচালক ওম রাউতের পরিচালনায় সইফ-অজয়-ও ফিরছেন নতুনভাবে।

ছবিতে রাম-জায়া সীতা কৃতী শ্যানন। আজ্ঞাবহ ভাই লক্ষ্মণের চরিত্রে সানি সিং। রাবণের ভূমিকায় অভিনয় করছেন সইফ আলি খান।এই ৩ডি সিনেমাকে ঘিরে ইতিমধ্যেই শুরু হয়েছে জোর আলোচনা।

prabhas প্রভাস

এই ছবিতে রামের ভূমিকায় ঠিক কেমন দেখাবে অভিনেতাকে সেই কৌতুহল ‘রামনবমী’র দিনেই কাটিয়ে, প্রভাসের ফার্স্টলুক প্রকাশ করার কথা ছিল ছবির নির্মাতাদের। কিন্তু কোনোও কারণ বশত সেই কথা রাখতে পারেননি প্রযোজনা সংস্থা। আর তাই বেজায় হতাশ অভিনেতার অনুরাগীরা।

prabhas প্রভাস

কিন্তু হতাশ হলেও প্রিয় অভিনেতাকে নিয়ে কল্পনা করতে ছাড়েননি অনুরাগীরা। নিজেদের কল্পনা শক্তি দিয়েই প্রভাসকে রামচন্দ্রের রূপে দেখে ফেলেছেন তারা।

prabhas প্রভাস

অভিনেতার ছবি এডিট করেই ভক্তরা প্রভাসের ‘পুরুষোত্তম শ্রী রামচন্দ্র’-র লুক প্রকাশ করেছেন তাঁরা। তা রীতিমতো ভাইরাল ইন্টারনেটে।

prabhas প্রভাস

রামনবমীর দিন প্রিয় অভিনেতাকেই তারা ‘রাম’ হিসেবে দেখতে চেয়েছেন, তাই প্রভাসের রামচন্দ্র লুকে পোস্টার ব্যানারেই ছয়লাপ চারিদিক। রাম হিসেবে কল্পনা করে প্রভাসের ছবিও এঁকে ফেলেছেন শিল্পীরা।