বিনোদনসিরিয়াল

প্রেম নেই, ‘দিদিয়া’ কৌশাম্বীর থেকে রাখি পড়বে আদৃত! মিঠাইতে রাখি উৎসব দেখতে উত্তেজিত দর্শকরাও

রাখি বন্ধন দিনটি প্রত্যেকটি ভাইবোনের কাছে অত্যন্ত বিশেষ। এই দিনে ভাইবোনের সুন্দর সম্পর্ককে উদযাপন করা হয়। বৃহস্পতিবার সেই উৎসব উদযাপন করছে দেশবাসীরা। আর টেলিভিশনের ধারাবাহিকগুলিতে যেহেতু আমাদের রোজনামচার জীবনকাহিনী দেখানো হয়। সেই কারণে সেখানেও রাখি বন্ধন (Rakhi Bandhan) উৎসব পালন করা হচ্ছে।

আর বাংলা ধারাবাহিকের কথা হবে আর মিঠাইয়ের (Mithai) কথা হবে মা তা তো হতে পারে না। কারণ সপ্তাহের পর সপ্তাহ ধরে বেঙ্গল টপার হচ্ছে এই ধারাবাহিকটি। মনোহরাতেও এবার জমজমাটভাবে রাখি উৎসব উদযাপন করা হবে।

Mithai serial

বুধবারের এপিসোডে যেমন দেখানো হয়েছে, দিদিয়া, শ্রী, নীপা-সহ প্রত্যেকে রাখি নিয়ে হাজির হয়ে গিয়েছেন। আজ, অর্থাৎ বৃহস্পতিবার হইহই করে রাখি বন্ধন উৎসব উদযাপন করার কথা রয়েছে। এসবের মধ্যেই আবার ওমি আগরওয়াল পরিকল্পনা করেছে বোম দিয়ে মনোহরা উড়িয়ে দেওয়ার। সব মিলিয়ে একেবারে জমজমাট মিঠাইয়ের রাখি স্পেশ্যাল পর্ব।

তবে দর্শকরা কিন্তু একটি বিশেষ দৃশ্য দেখার জন্য বেশ মুখিয়ে রয়েছেন। সেই দৃশ্যটি হল, উচ্ছেবাবু আদৃতের হাতে তাঁর দিদিয়া কৌশাম্বীর রাখি পরিয়ে দেওয়ার দৃশ্যটি। কারণ, এই দু’জনের প্রেম নিয়ে কম গুঞ্জন শোনা যায়না। মাঝেমধ্যেই আদৃত এবং কৌশাম্বীর অফস্ক্রিন রসায়ন নিয়ে নেটিজেনদের চর্চা শুরু হয়ে যায়। তাই সেই গুজব যদি সত্যি হয়, তাহলে চর্চিত প্রেমিকার হাতে আদৃতের রাখি পরার দৃশ্য দেখা নিয়ে একেবারে মুখিয়ে রয়েছেন দর্শকরা।

Adrit Roy and Kaushambi Chakraborty

ওদিকে পর্দার সিড তথা আদৃতের পর্দার পিছনের রাখি সেলিব্রেশন কিন্তু শুরু হয়ে গিয়েছে। কয়েকদিন আগেই ভক্তদের কাছ থেকে দু’হাত ভরে রাখি পরেছেন তিনি। স্টুডিয়োর বাইরে জড়ো হওয়া অনুরাগীদের সঙ্গে দেখা করে তাঁদের কাছ থেকে রাখি পরে সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করেছিলেন আদৃত।

Adrit Roy celebrating Rakhi

পাশাপাশি তাঁর আদরের বোন ‘নীপা’ অর্থাৎ ঐন্দ্রিলা সাহার কাছ থেকেও রাখি পরেছিলেন পর্দার উচ্ছেবাবু। সামাজিক মাধ্যমে ‘পুঁচকি’কে জড়িয়ে ধরে হাতে রাখি পরে এবং চকোলেট নিয়ে সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করেছিলেন আদৃত। সেই ছবি দেখে নেটিজেনদের প্রশ্ন, সিডের বাকি দুই বোন তাঁকে রাখি পরাবেন না? এবার দেখার শেষমেশ কৌশাম্বীর হাত থেকে আদৃত রাখি পরেন কিনা!

Related Articles

Back to top button