বিনোদনসিরিয়াল

অনন্যার প্রতি উথলে উঠছে দরদ! সৌজন্যর চরিত্র নিয়ে প্রশ্ন তুলে মিম বানালেন নেটিজেনরা

বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে বিপুল জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল স্টার জলসার ‘খড়কুটো'(Khorkuto)। দর্শকমহলে এই সিরিয়ালের নিত্যনতুন আপডেট নিয়ে বরাবরই উত্তজনা থাকে তুঙ্গে। তাই এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না।

শ্বাশুড়ি -বৌমার কূটকচালি নয় এই সিরিয়ালের অন্যতম রসদ হল যৌথ পারিবার। যা আজকের দিনে বাঙালি বাড়িতে প্রায় বিলুপ্তির পথে। এই সিরিয়ালের নায়ক নায়িকা গুনগুন-সৌজন্য (Gungun-Soujanyo) ছাড়াও এই সিরিয়ালে থাকা একাধিক পজিটিভ চরিত্রের হাসি-ঠাট্টাও দারুন উপভোগ করেন দর্শকরা। আর সেই কারণেই এই সিরিয়ালে দর্শকদের পছন্দের চরিত্র রয়েছে একাধিক।

তবে খড়কুটোর এই দীর্ঘদিনের সুনামে বোধহয় এবার পড়তে চলেছে ভাটা। কারণ যা দেখতেই দর্শকেরা যথাসময়ে টিভির পর্দায় ‘খড়কুটো’ চালাতেন, সেই রসদটাই যেন ধীরে ধীরে উধাও হয়ে যাচ্ছে ধারাবাহিক থেকে। অসংখ্য ঝড় ঝাপটা পেরিয়ে সবেমাত্র কাছাকাছি আসতে শুরু করেছিল সৌজন্য, গুনগুন।পুজোর কটাদিন বাড়ির সকলের সাথে বেশ হইহই করেই কাটাচ্ছিল সময়। কিন্তু ভিলেন বাদে কি আর নিভৃতে নায়ক নায়িকার শান্তিতে থাকার জো আছে? তাই আর সব সিরিয়ালের মতোই এখানেও জোর করে ঢোকানো হল তিন্নি দিদিকে৷ আর এবারে তার বাড়াবাড়ি এক প্রকার মাত্রাছাড়া লেগেছে দর্শকদের।

khorkuto, tinni,

বিবাহিত সৌজন্যকে ভালোবাসে সে। তাই সৌজন্যকে পাওয়ার আশায় দিনে দিনে সৌজন্যর প্রতি তার অবসেশন বেড়েই চলেছে।ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গেছে সুইসাইড করার হুমকি দিয়ে সৌজন্যকে নিজের কাছে ডেকেছে তিন্নি। সব কথা শুনে গুনগুন নিজেই তার স্বামীকে পাঠিয়ে দিয়েছে তিন্নির কাছে। আর সৌজন্যও সেই রাতে ছুটে গিয়েছে তিন্নির কাছে।

দর্শকদের একাংশের তিন্নির প্রতি সৌজন্যের এই বাড়তি দরদ মোটেই পছন্দ হয়নি। আর তার জেরেই অদ্ভুত একটি মিম বানিয়ে সৌজন্যর চরিত্র নিয়ে প্রশ্নও তুলেছেন এক নেটিজেন। বিখ্যাত বলিউড ছবি, “পতি পত্নো ওউর ওহ’ ছবির পোস্টারে গুনগুন, সৌজন্য ও অনন্যার মুখ বসিয়ে নতুন মিম তৈরি করেছেন ওই অনুরাগী। যদিও ক্যাপশনে তিনি লিখেছেন, এটি নিখাদই মজার বশে বানিয়েছেন তিনি। তবু এই ছবি ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

Related Articles

Back to top button