নোরা ফাতেহির প্রেমে পাগল ভক্ত হাতেই খোদাই করলেন অভিনেত্রীকে


বলিউডের (Bollywood) নিউ সেনসেশন নোরা ফাতেহি (Nora fatehi)। নোৱার নাচ আর দুর্দান্ত এক্সপ্রেশন সহ পারফেক্ট মুভসের যাদুতে ঘায়েল সারা বিশ্ব ব্রহ্মান্ড। ‘সাকি সাকি’ (saki saki) গানে নোরার দুর্দান্ত নাচ  আজও যেন গেঁথে রয়েছে দর্শকদের মনে। সেই থেকেই নোরার রূপের থেকে চোখ ফেরানো দায়। নোরার আবেদনময়ী চাহনি আর এক্সপ্রেশনে ঘুম ওড়ার জোগাড় হয় লক্ষ লক্ষ পুরুষ ভক্তদের। চাতকের অপেক্ষায় থাকেন অনুগামীরা কবে ফের নতুনভাবে দেখা দেবেন সাকি গার্ল।

নোরার ইতিমধ্যেই ২৬.৪ মিলিয়ন ফলোয়ার রয়েছে। তাহলে বুঝতেই পারছেন কতটা জনপ্রিয় অভিনেত্রী। বলিউড হোক বা টলিউড বিখ্যাত সেলেব্রিটিদের কিছু পাগল ভক্তদের কথা শোনা যায় হামেশাই। এই সমস্ত ভক্তরা মাঝে মধ্যেই বাড়াবাড়ি কিছু করে বসেন। এবার নোরা ফাতেহির এক পাগল প্রেমিক তথা ভক্তের খোঁজ মিলেছে। অভিনেত্রী নিজেই সেই ভক্তের কথা শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে।

Nora Fatehi নোরা ফাতেহি

নোরা ফাতেহিকে দেখার পর এতটাই পছন্দ হয়েছে যে নোরার মুখের ছবি চিরকালের জন্য নিজের হাতে বসিয়ে ফেলেছেন তিনি। অর্থাৎ পার্মানেন্ট ট্যাটু করিয়েছেন এই অনুগামী। নোরা ফাতেহির মুখের ছবি নিজের হাতে ট্যাটু করিয়েছেন নোরার এক ফ্যান। অভিনেত্রী নিজেই এটা দেখে আপ্লুত হয়ে গিয়েছেন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও শেয়ার করে নোরা লেখেন ইটা সত্যি বিশাল বড় একটা ব্যাপার!

প্রসঙ্গত, নোরা ফাতেহি শেষ যে গানটিতে নেচেছেন সেটি রীতিমত ঐতিহাসিক রেকর্ড করেছে। নোরা হলেন পৃথিবীর একমাত্র ও প্রথম আফ্রিকান-আরব মহিলা যার গানে ১ বিলিয়ন ভিউ রয়েছে। সেই উপলক্ষে নোরাকে একটি দারুন সারপ্রাইজ দিয়েছেল তার টীম। যা পেয়ে আপ্লুত হয়েছিলেন নোরা ফাতেহি। একসময় বেলি ডান্সার হিসাবে পরিচিত ছিলেন নোরা আজ তিনি সাফল্যের চূড়ায় পৌঁছে গিয়েছেন।