বিনোদন

রোস্টিং কিং ক্যারিমিনাতি পা রাখতে চলেছে বলিউডে, এই ছবিতে প্রথম দেখা যাবে ইউটিউবার অজয় নাগরকে

ইউটিউবের (Youtube) ‘রোস্টিং কিং’ ক্যারিমিনাতিকে (Carryminati) এখন ছোট থেকে বড় সকলেই চেনে। ক্যারিমিনাতির আসল নাম হল অজয় নাগর (Ajay Nagar), ফরিদাবাদের ছেলে অজয়। বর্তমানে ইউটিউবে ক্যারির প্রতিটি ভিডিওই ব্যাপক ভাইরাল হয়। প্রতিদিন প্রায় লক্ষ লক্ষ লক্ষ মানুষ ক্যারির ভিডিও দেখেন। মূলত গেমিং ও রোস্টিং এর জন্য বিখ্যাত ক্যারি। এবার ক্যারির জীবনে বড়সড় বদল আসতে চলেছে।

ভারতে টিকটক ব্যান হবার আগে টিকটক ভার্সেস ইউটিউব নিয়ে ব্যাপক রোস্টিং শুরু হয়। সেই সময় ব্যাপক জনপ্রিয় হয়ে পরে ক্যারিমিনাতি। এছাড়াও ক্যারির মজার ভিডিও ও দুর্দান্ত পাঞ্চ লাইনের দিওয়ানা সকলেই। জানা যাচ্ছে বিখ্যাত এই ইউটিউবার বলিউডে পা রাখতে চলেছেন খুব শীঘ্রই।

যেমনটা জানা যাচ্ছে, ক্যারির তুমুল জনপ্রিয়তার কারণেই হয়তো বলিউডের চ্যান্স পেতে চলেছে অজয় নাগর। সংবাদ মাধ্যম সূত্রে খবর আসন্ন একটি বলিউড ছবিতে বলিউডের সেলিব্রিটি অমিতাভ বচ্চন (Amitabh Bacchan) ও অজয় দেবগানের (Ajay Debgan) সাথে অভিনয় করতে দেখা যেতে পারে ক্যারিমিনাতিকে। জানতে চান এই সিনেমার নাম? তাহলে শুনুন আসন্ন ছবি মে ডে দিয়েই বলিউডে পা রাখছে  সকলের প্রিয় অজয় নাগর তথা ক্যারিমিনাতি।

ক্যারিমিনাতি জানিয়েছেন তার ভাই ও ব্যবসায়িক দিকটি দেখাশোনা করেন যিনি দীপক চর কিছুদিন আগেই অজয় দেবগানের সহ-প্রযোজকের থেকে ফোন পেয়েছেন। আরো জানা যাচ্ছে যে ছবিতে ক্যারি ছাড়াও রাকুল প্রীত সিং (Rakul Preet Singh) কেও দেখা যাবে অভিনয় করতে। অজয় দেবগন নিজেই এই ছবিটির পরিচালনা করবেন। তবে এখনো পর্যন্ত ক্যারি কোন চটিতে অভিনয় করবে সেটা সম্পূর্ণ রূপে ঠিক হয়নি। আশা করা যাচ্ছে ক্যারির চরিত্র ঠিক হলে তা প্রকাশ্যে আনা হবে।

Related Articles

Back to top button