গসিপভাইরাল

প্রকাশ্যেই চলছে নোংরামির প্রচার! একসাথে গর্ভবতী দুই বৌ, সুখবর দিতে গিয়ে চরম ট্রোলড ইউটিউবার

এই দুনিয়া সত্যিই আজব! এখানে যে কত ধরণের মানুষ থাকেন তা সত্যিই গুনে শেষ করা যায় না। সম্প্রতি এক জনপ্রিয় ইউটিউবারের (YouTuber) কাণ্ড দেখে ফের একবার নেটিজনদের মাথায় একথাই ঘুরছে। অনেকে এও বলছেন, এক জীবনে আর কত কিছু দেখতে হবে! কিন্তু কী এমন হল যে তাতে এমন প্রতিক্রিয়া দিচ্ছেন সকলে?

আসলে সম্প্রতি জনপ্রিয় ইউটিউবার-ভ্লগার আরমান মালিক (Armaan Malik) ফের একবার সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছে। নিজের কাজের জন্য অবশ্য নয়, নিজের ব্যক্তিগত জীবনের সৌজন্যে চর্চার কেন্দ্রে চলে এসেছেন তিনি। আরমানের কাণ্ড দেখে চারিদিকে পড়ে গিয়েছে ‘ছিঃ ছিঃ’ রব!

Armaan Malik two wives

জনপ্রিয় এই ইউটিউবার-ভ্লগার সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি শেয়ার করে জানান, তাঁর দুই স্ত্রী’ই গর্ভবতী। একইসঙ্গে দুই প্রেগন্যান্ট স্ত্রীয়ের সঙ্গে পোজও দিতে দেখা যায় তাঁকে। কোথাও দেখা যাচ্ছে, স্ত্রীয়ের ‘বেবি বাম্প’এ চুমু খাচ্ছেন আরমান, আবার কোথাও দেখা যাচ্ছে দুই স্ত্রী এবং ছেলেকে নিয়ে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন তিনি।

আরমান এবং তাঁর দুই গর্ভবতী স্ত্রী পায়েল (Payal Malik) ও কৃতিকার (Kritika Malik) ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। আর তারপর থেকেই শুরু হয় তুমুল ট্রোলিং। একজন নেটাগরিক কমেন্ট করেছেন, ‘নোংরা’। আর একজন আবার লিখেছেন, ‘এরা কেমন মেয়ে যে নিজের স্বামীকে ভাগ করে নেয়?’

Armaan Malik two wives pregnant

জনপ্রিয় ইউটিউবার আরমানের বৈবাহিক জীবনের কাহিনী শুনলে সত্যিই তাক লেগে যাবে। তিনি ২০১১ সালে পায়েলের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন। তাঁদের দু’জনের এক ছেলেও রয়েছে। তার নাম চিরায়ু। এরপর ২০১৮ সালে কৃতিকার সঙ্গে পরিণয় সূত্রে আবদ্ধ হন।

 

View this post on Instagram

 

A post shared by Armaan Malik (@armaan__malik9)

শোনা গিয়েছে, আরমানের প্রথম স্ত্রী পায়েলের প্রিয় বান্ধবী কৃতিকা। এক সপ্তাহের আলাপের পরই তাঁর গলায় মালা দেন আরমান। যদিও প্রথম স্ত্রী’কে তাই বলে ছেড়ে দেননি! একইসঙ্গে একই বাড়িতে দুই স্ত্রীকে নিয়ে থাকেন তিনি। আর এখন একইসঙ্গে গর্ভবতী পায়েল ও কৃতিকা। শীঘ্রই আরমানের দুই স্ত্রী জন্ম দেবেন তাঁদের সন্তানদের।

Related Articles

Back to top button