বিনোদনসিরিয়াল

স্বামীর সাথে সম্পর্ক ভালো নেই, বেড়েছে দূরত্ব! নিজের বিচ্ছেদ নিয়ে বিস্ফোরক খলনায়িকা মানসি

বলিউড হোক কিংবা টলিউড বিনোদন জগত আজকাল বিচ্ছেদের আগুনে ছারখার একাধিক জনপ্রিয় সেলিব্রেটি সংসার। একসময় সারাটা জীবন একে অপরের হাত ধরে কাটানোর অঙ্গীকার করেছিলেন যারা এখন তাসের ঘরের মতো হুড়মুড়িয়ে ভেঙে পড়ছে তাদের এককালের সুখী গৃহকোণ। বিচ্ছেদ জ্বরে জর্জরিত এমন সেলিব্রেটিদের সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে।

কিছুদিন স্বামীর সাথে বিচ্ছেদের খবর জানিয়ে কার্যত শোরগোল ফেলে দিয়েছিলেন বাংলা টেলিভিশনের শ্যামা অভিনেত্রী তিয়াসা রায়। মন খারাপের সেই রেশ কাটতে না কাটতেই সিরিয়াল প্রেমী দর্শকদের কানে এসে পৌঁছাল ইন্ডাস্ট্রির আরও এক জনপ্রিয় অভিনেত্রীর বিচ্ছেদের খবর। এই অভিনেত্রী নিজের অভিনয় দক্ষতার জেরে বাংলার গন্ডি ছাড়িয়ে বর্তমানে পৌঁছে গিয়েছেন মুম্বাই তে।

আসলে এখানে কথা হচ্ছে বাংলা সিরিয়ালের অন্যতম জনপ্রিয় খলনায়িকা ‘পায়েল সেন’ অভিনেত্রী মানসী সেনগুপ্তের বিষয়ে। প্রসঙ্গত ‘কি করে বলবো তোমায়’ নামে জনপ্রিয় বাংলা ধারাবাহিকে পায়েল সেনের মতো নেগেটিভ চরিত্রে অভিনয় করে খুব অল্প দিনের মধ্যেই দর্শকদের মন জয় করে অভিনেত্রী। পরবর্তীতে এই সিরিয়াল শেষ গেলেও অনান্য একাধিক বাংলা সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন মানসী।


আর বাংলায় কাজের তুমুল ব্যস্ততার মধ্যেই মানসীর কাছে সুযোগ আসে হিন্দি সিরিয়ালে অভিনয় করার। তাই মায়া নগরী মুম্বাইয়ের হাতছানি আর উপেক্ষা করতে পারেননি অভিনেত্রী। এখন সেখানেই হিন্দি সিরিয়ালে চুটিয়ে কাজ করছেন অভিনেত্রী। মুম্বাইতে এই মুহূর্তে একসঙ্গে দুটো সিরিয়ালে কাজ করছেন মানসী। প্রসঙ্গত পর্দায় খলনায়িকার চরিত্রে অভিনয় করলেও ব্যক্তিগত জীবনে কিন্তু দারুন মিশুকে অভিনেত্রী।


কিন্তু বিগত বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল অভিনেত্রীর দাম্পত্য জীবনে স্বামী অভিজিৎ -এর সাথে অশান্তি চলছে। তাদের মধ্যে দূরত্ব এতটাই বেড়েছে যে ডিভোর্সের কথাও আসছিল কানে। তবে এবিষয়ে এতদিন মুখে কুলুপ আঁটলেও সম্প্রতি এপ্রসঙ্গে এক সংবাদমাধ্যমে অভিনেত্রী সরাসরি জানিয়ে দিয়েছেন তাঁর সাথে স্বামী অভিজিৎ এর দাম্পত্য সম্পর্ক মোটেও ভালো নেই।

Related Articles

Back to top button