খবরগানবিনোদন

সত্যিই ভাঙছে এত বছরের সংসার? ‘ডিভোর্স’ নিয়ে নীরবতা ভেঙে মুখ খুললেন স্বয়ং নচিকেতা

বাংলার জনপ্রিয় সঙ্গীতশিল্পীদের নামের তালিকা তৈরি করা হলে সেখানে নচিকেতা চক্রবর্তীর (Nachiketa Chakraborty) নাম থাকবেই। গত কয়েকদিন ধরে এই নামী গায়কই ডিভোর্সের (Nachiketa Chakraborty divorce) সৌজন্যে চর্চার কেন্দ্রে চলে এসেছেন। সপ্তাহখানেক আগে করা একটি পোস্টের পর থেকেই নচিকেতার সংসার ভাঙার জল্পনায় মুখর হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। যদিও গায়ক নিজে এতদিন চুপ ছিলেন। কিন্তু এবার নীরবতা ভাঙলেন তিনি।

গত ১৬ জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন নচিকেতা। সেই পোস্টের ক্যাপশনে লেখা ছিল, ‘যাঃ! অবশেষে ডিভোর্সটা হয়েই গেল’। এরপর থেকেই তাঁর সংসার ভাঙার জল্পনা শুরু হয়ে যায় নেটপাড়ায়। যদিও গায়ক নিজে এই বিষয়ে কোনও মন্তব্য করেননি। তাঁর মেয়ে ধানসিঁড়ির সঙ্গে সংবাদমাধ্যমের তরফ থেকে যোগাযোগ করা হলে, তিনিও খোলসা করে কিছু বলেননি।

Nachiketa Chakraborty divorce

প্রিয় গায়ক নচিকেতার সংসার ভাঙার খবর শুনে অনেক অনুরাগীরই মন খারাপ হয়ে গিয়েছিল। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন তিনি নিজে। গায়ক জানালেন, সত্যি সত্যিই তাঁর সংসার ভাঙছে কিনা। বহু জল্পনা-কল্পনার পর মিলল আসল মানুষের উত্তর।

আসলে নচিকেতা যখন ‘ডিভোর্স’ বিষয়ক পোস্টটি করেছিলেন তখন নেটিজেনদের একাংশ বলেছিলেন, এটি তাঁর আগামী গানের প্রচার! যদিও তখন এই বিষয়ে কোনও উত্তর পাওয়া যায়নি। কিন্তু অবশেষে দেখা গেল তাঁরা একেবারে ঠিক কথাই বলছিলেন।

Nachiketa Chakraborty divorce, নচিকেতা চক্রবর্তী ডিভোর্স

‘ডিভোর্স’ পোস্টের প্রায় সপ্তাহখানেক পর এই বিষয়ে খোলসা করেন বলেন নচিকেতা। জানিয়ে রাখি, সত্যি সত্যি গায়কের বিবাহবিচ্ছেদ হচ্ছে না। বরং তিনি নতুন গান নিয়ে হাজির হয়েছেন। সেই গানের নাম হল ‘হ্যাপি ডিভোর্স’।

‘বৃদ্ধাশ্রম’ খ্যাত গায়কের নতুন গান ‘হ্যাপি ডিভোর্স’এর সুর, কথা সবটাই তাঁর নিজের দেওয়া। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে অনুরাগীদের সঙ্গে এই সুখবর ভাগ করে নিয়েছেন নচিকেতা নিজে। আগামী ২৭ জানুয়ারি বেলা ১২টার সময় মুক্তি পাবে এই গান। আপাতত প্রিয় গায়কের নতুন গান শোনার জন্যই মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

Related Articles

Back to top button