বিনোদনভিডিওসিরিয়াল

যেমন ভালো গায়িকা, তেমনই দুর্দান্ত অভিনয়! স্টার জলসার এই জনপ্রিয় সিরিয়ালে এন্ট্রি নিলেন মিস জোজো

বাংলার জনপ্রিয় সঙ্গীতশিল্পীদের (Singer) মধ্যে একজন হলেন জোজো (Jojo)। তাঁর গান শুনে মুগ্ধ হননি এমন মানুষ সত্যিই খুঁজে পাওয়া কঠিন। বছরের পর বছর ধরে নিজের গানের মাধ্যমে শ্রোতাদের মুগ্ধ করে রেখেছেন তিনি। এবার বাংলার এই নামী গায়িকাই গানের দুনিয়া থেকে সোজা অভিনয় দুনিয়ায় পা রাখলেন। সম্প্রতি স্টার জলসায় (Star Jalsha) সম্প্রচারিত একটি জনপ্রিয় ধারাবাহিকে (Bengali serial) এন্ট্রি নিয়েছেন জোজো।

গানের দুনিয়ার এই বিখ্যাত তারকাকে আচমকা অভিনয় করতে দেখে স্বাভাবিকভাবেই বেশ চমকে গিয়েছেন দর্শকরা। তবে জোজোর সাবলীল অভিনয়ের প্রশংসাও করেছেন তাঁরা। দর্শকদের একাংশের মতে, গায়িকার দুর্দান্ত অভিনয় দেখে বোঝার উপায় নেই তিনি পেশাদার অভিনেত্রী নন। এখন নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে কোন ধারাবাহিকে অভিনয় করছেন জোজো?

Miss Jojo

আসলে সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। আর জোজো যে ধারাবাহিকে এন্ট্রি নিয়েছেন সেটির জনপ্রিয়তা ব্যাপক। জানিয়ে রাখি, বাংলার এই নামী গায়িকাকে স্টার জলসায় সম্প্রচারিত ‘হরগৌরী পাইস হোটেল’ (Horogouri Pice Hotel) সিরিয়ালে দেখা যাচ্ছে।

ইতিমধ্যেই শঙ্কর-ঐশানীর ধারাবাহিকে এন্ট্রি নিয়ে নিয়েছেন জোজো। তাঁকে একজন পাঞ্জাবি মহিলার চরিত্রে দেখা যাচ্ছে এই সিরিয়ালে। গানের দুনিয়া থেকে জোজো অভিনয় দুনিয়ায় পা রাখায় বেশ অবাক হয়ে গিয়েছেন দর্শকরা।

Miss Jojo in Horogouri Pice Hotel

‘হরগৌরী পাইস হোটেল’ ধারাবাহিকটি যারা নিয়মিত দেখেন তাঁরা জানেন, সিরিয়ালের নায়ক শঙ্করের বোনের বিয়ে ঠিক হয়েছে। বাড়ির মেয়ের পছন্দ করা পাত্রের সঙ্গেই ঠিক করা হয়েছে বিয়ে। তবে সেই ছেলে পাঞ্জাবি। প্রথমে এই পাঞ্জাবি ছেলেটির সঙ্গে মেয়ের বিয়ে দিতে একেবারেই রাজি ছিলেন না শঙ্করের মা।

কিন্তু মেয়ের মুখের দিকে তাকিয়ে শেষ পর্যন্ত সেই সম্পর্ক মেনে নেন তিনি। আর এই পাঞ্জাবি ছেলেটির বাড়ির লোক হিসেবেই ধারাবাহিকে এন্ট্রি নিয়েছেন জোজো। তাঁর অভিনয়ও বেশ ভালোলেগেছে দর্শকদের। ধারাবাহিকের কাহিনী যত এগোবে ততই জোজোর চরিত্রটির ব্যাপারেও আরও জানতে পারবেন দর্শকরা।

Related Articles

Back to top button