গসিপবিনোদনসিনেমা

চুমু দিয়ে যায় চেনা! দর্শকদের মনে ঝড় তুলে তুমুল চর্চায় উঠে এসেছিল এই ৫ বলিউড ছবির চুমুর দৃশ্য

বিনোদন বলতে সবার আগেই বলিউডের সিনেমার (Bollywood Movies)  কথা মাথায় আসে আমাদের সকলেরই। সুপারহিট সিনেমায় অ্যাকশন, রোমান্স থেকে শুরু করে ঘনিষ্ঠ দৃশ্যে তারকাদের অভিনয় রীতিমত মনে থাকার মত। এমন অনেক বলিউড সিনেমা রয়েছে যা ভালো গল্পের পাশাপাশি দুর্দান্ত কিছু চুম্বনের দৃশ্যের (Kissing Scenes) কারণে বেশ পরিচিত।

আজ আপনাদের এমন ৫টি ছবির সম্পর্কে জানাবো যেখানে দুর্দান্ত কিছু চুম্বনের দৃশ্য দেখানো হয়েছিল। পর্দার অভিনেতা অভিনেত্রীদের চুম্বনের এই দৃশ্যগুলি রীতিমত উত্তেজনা বাড়িয়ে দিয়েছিল দর্শকদের মধ্যে। কারিনা, ক্যাটরিনা থেকে অনুষ্কা যেমন আছেন তেমনি এই দৃশ্যগুলিতে হৃত্বিক, রণবীর থেকে সঞ্জয় দত্ত পর্যন্ত আছে।

জব উই মেট ছবিতে শাহিদ কাপুর ও কারিনা কাপুর

জব উই মেট ছবিতে কারিনা কাপুর ও শাহিদ কাপুরের একটি চুমু খাওয়ার দৃশ্য রয়েছে। বহু প্রতীক্ষার পর শেষে গীতকে পেয়ে শাহিদের এই চুমু মন ছুঁয়ে গিয়েছিল দর্শকদের।

জিন্দেগি না মিলেগি দোবারা হৃতিক রোশন ও ক্যাটরিনা কাইফ

বলিউডের ড্যাশিং হিরো হৃত্বিক রোশন ও সুন্দরী ক্যাটরিনা কাইফ জিন্দেগী না মিলেগি দোবারা ছবিতে অভিনয় কেড়েছিল। এমনিতে ছবিতে খুব একটা কিস করতে দেখা যায় না হৃত্বিক রোশনকে। তবে ছবিতে শেষের দিকে দুজনের চুমুর দৃশ্য সকলের নজর কেড়েছিল।

মাসান ভিকি কৌশল ও শ্বেতা ত্রিপাঠি

ভিকি কৌশল ও শ্বেতা ত্রিপাঠি অভিনীত ছবি মাসান। আর পাঁচটা প্রেমের সিনেমার থেকে একেবারেই আলাদা ছিল এই ছবির কাহিনী। দুজন একে অপরকে ভীষণ ভালোবাসলেও শেষ পর্যন্ত এক হওয়া হয়নি। ছবিতে দুজনের চুমুর দৃশ্য আজও শিহরণ জাগিয়ে তোলে দর্শকদের মনে।

ব্যান্ড বাজা বারাত রণবীর সিং ও অনুষ্কা শর্মা

বলিউডের রণবীর সিং ব্যান্ড বাজা বারাত ছবি দিয়ে পথচলা শুরু করেছিলেন। ছবিতে রণবীরের বিপরীতে ছিলেন অনুষ্কা শর্মা। দুজনের চুম্বনের দৃশ্য আলাদা মাত্রা এনে দিয়েছিল ছবিটির।

পরিণীতা সঞ্জয় দত্ত ও বিদ্যা বালান

বলিউডের অভিনেত্রী বিদ্যা বালানের জনপ্রিয়তা রয়েছে ব্যাপক। সঞ্জয় দত্তের সাথে পরিণীতা ছবিতে  অভিনয় করেছিলেন বিদ্যা বালান। ছবিতে দুজনের মধ্যে একটি দুর্দান্ত চুম্বনের দৃশ্য দেখানো হয়েছিল। যা দর্শকের মধ্যে  ছবিটির প্রতি আকর্ষণ আরও বাড়িয়ে তুলেছিল।

Related Articles

Back to top button