গসিপবিনোদন

হাঁটুর বয়সী ছেলের সঙ্গে চুটিয়ে প্রেম! দিদা হওয়ার বয়সে ফাঁস ‘গীতা মা’য়ের পুরোনো কেচ্ছা

বলিউডের জনপ্রিয়তম কোরিওগ্রাফারদের (Bollywood choregrapher) মধ্যে একজন হলেন গীতা কাপুর (Geeta Kapoor)। তাঁকে অবশ্য সবাই ‘গীতা মা’ নামেই বেশি চেনে। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ সহ বহু রিয়্যালিটি শো’য়ে বিচারকের আসনে দেখা গিয়েছে তাঁকে। একসময় গীতা-রেমো এবং টেরেন্সের বিচারক ত্রয়ী ছিল দর্শকদের বিশেষ পছন্দের।

এবার সেই ‘গীতা মা’ই হঠাৎ করে নিজের ব্যক্তিগত জীবনের সৌজন্যে চর্চার কেন্দ্রে চলে এসেছেন।  শোনা যাচ্ছে, শীঘ্রই ৫০ বছরে পা দিতে চলা এই কোরিওগ্রাফার নিজের থেকে বয়সে অনেকটাই ছোট এক অত্যন্ত হ্যান্ডসাম মডেলের সঙ্গে চুটিয়ে প্রেম (Geeta Kapoor boyfriend) করছেন। সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে তাঁদের ছবি।

Geeta Kapoor

গীতা বহুবার প্রকাশ্যেই বলেছেন, তিনি কোনও প্রেমের সম্পর্কে নেই। এমনকি বিয়ে করারও তেমন কোনও পরিকল্পনা নেই তাঁর। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবি দেখে নেটিজেনদের মন কিন্তু অন্য কথাই বলছে। প্রসঙ্গত, এই প্রথম নয় এর আগেও বেশ কয়েকবার এই সুদর্শন মডেলের সঙ্গে গীতার নাম জড়িয়েছে।

জানিয়ে রাখি, বেশ কয়েক বছর আগে গীতা এবং এই মডেলকে একটি রেস্টুরেন্টে বসে একসঙ্গে পোজ দিতে দেখা গিয়েছিল। তখন অবশ্য ‘স্রেফ বন্ধু’ বলে যাবতীয় জল্পনায় জল ঢেলে দেওয়া হয়েছিল। কিন্তু বারবার সোশ্যাল মিডিয়ায় দু’জনকে বারবার একসঙ্গে দেখার পর সেই জল্পনা আরও তীব্র হয়েছে।

Geeta Kapoor Rajeev Khinchi

গীতার সঙ্গে যে মডেলের নাম জড়িয়েছে তাঁর নাম হল রাজীব খিঞ্চি (Rajeev Khinchi)। শোনা গিয়েছে, তিনি ডিরেক্টর-কোরিওগ্রাফার ফারহা খানের খুব ভালো বন্ধু। ফারহা এবং গীতার সখ্যতার কথাও কারোর অজানা নয়। শোনা গিয়েছে, ‘ওম শান্তি ওম’এর ডিরেক্টরের সৌজন্যেই প্রথম পরিচয় দু’জনের। এখন খুব ভালো বন্ধু হয়েছে গিয়েছেন গীতা এবং রাজীব। আর তাঁদের ছবি দেখে নেটিজেনদের অনুমান, জমে উঠেছে দু’জনের প্রেম।

Geeta Kapoor Rajeev Khinchi

শোনা যায়, গীতা এবং রাজীব বলিউডে প্রায় একই সময় পা রেখেছিলেন। তখনই ফারহার সূত্রে আলাপ দু’জনের। যদিও দুই তারকারই বক্তব্য, তাঁরা খুব ভালো বন্ধু। ধর্মেশ-পুনীতদের ‘গীতা মা’র সুখ-দুঃখে সব সময় পাশে থাকেন রাজীব। কিন্তু তাঁদের সম্পর্কে বন্ধুত্বের বেশি কিছু নেই বলেই জানিয়েছেন দু’জনে।

Back to top button