গসিপবিনোদনসিনেমা

নতুন পুরোনো কাউকেই ছাড়েনি! আলিয়া থেকে দীপিকা বন্ধুর এক্সের সাথেও রাসলীলা করেছেন এই তারকারা

বলিউড মানেই ঝাঁচকচকে গ্লামার ওয়ার্ল্ড। যার আনাচেকানাচে প্রতিনিয়ত লুকিয়ে থাকে নিত্যনতুন ট্যুইস্ট। এই ফিল্মি দুনিয়াতে কে কখন, কার সাথে সম্পর্কে যাচ্ছে,আবার সেই সম্পর্ক থেকে বেরিয়েও আসছে তা বোঝা মুশকিল। তাই বিটাউনে যে কোনো কিছু ঘটতে পারে, তাতে অবাক হওয়ার কিছু নেই। আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে এমন কিছু বলিউড সেলিব্রিটিদের তালিকা যারা তাদের বন্ধুদের প্রাক্তনদের প্রেমে পড়েছিলেন।

১) আলিয়া ভাট (Alia Bhatt)


ইন্ডাস্ট্রিতে আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের বন্ধুত্বের কথা কমবেশি সকলেই জানেন। তবে একটা সময় ছিল যখন রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফ একে অপরের সাথে সম্পর্কে ছিলেন কিন্তু এখন সেসব অতীত। কিছুদিন আগেই ক্যাটরিনা গাঁটছড়া বেঁধেছেন ভিকি কৌশলের সাথে। আর বর্তমানে আলিয়া ভাট এবং রণবীর কাপুরের বিয়ে নিয়ে শোনা যাচ্ছে জোর গুঞ্জন। তবে আলিয়া ক্যাটরিনার প্রাক্তন কে ডেট করলেও এর প্রভাব ক্যাটরিনা এবং আলিয়ার বন্ধুত্বের ওপর প্রভাব ফেলেনি।

২) রণবীর সিং (Ranbir Singh)

ইন্ডাস্ট্রিতে রণবীর সিং এবং রণবীর কাপুরও একে অপরের ভালো বন্ধু। একবার করণ জোহরের শো ‘কফি উইথ করণ’-এ একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। বর্তমানে রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন বিবাহিত। কিন্তু একটা সময় ছিল যখন রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন ডেটিং করতেন।

৩) মালাইকা অরোরা (Malaika Arora)

আমরা সবাই জানি যে নিজের থেকে বয়সে বড় অভিনেত্রী মালাইকা আরোরার সাথে সম্পর্কে রয়েছেন অর্জুন কাপুর। কিন্তু একটা সময় ছিল যখন অর্জুন কাপুর সালমান খানের বোন অর্পিতার সাথেও ডেটিং করেছিলেন। কিন্তু পরে অর্জুন মালাইকার সাথে ডেটিং শুরু করেন যিনি আগে অর্পিতার দাদা আরবাজ খানের স্ত্রী ছিলেন।

৪) অনন্যা পান্ডে (Ananya Pandey)


অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডেও রয়েছেন এই তালিকায়। জানা যায় ‘খালি পিলি’ ছবির শ্যুটিং চলাকালীন অনন্যা পান্ডে এবং ইশান খট্টর সম্পর্কে জড়িয়েছিলেন। অন্যদিকে শোনা যায় ‘ধড়ক’-এর শুটিং চলাকালীন জাহ্নবী কাপুরের সাথেও ইশানের সম্পর্ক তৈরি হয়েছিল। তবে একথা সকলেই জানেন জাহ্নবী কাপুর এবং অনন্যা পান্ডে ভালো বন্ধু।

৫) রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)


প্রায় ২ বছর আগেই প্রয়াত হয়েছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত।অভিনেতার মৃত্যুর পর দীর্ঘদিন ধরেই লাইমলাইটে ছিলেন তাঁর প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী। উল্লেখ্য কেদারনাথের শুটিং চলাকালীন, জল্পনা তৈরি হয়েছিল যে সুশান্ত সিং রাজপুত এবং সারা আলি খান একে অপরের সাথে ডেটিং করছেন। পরে রিয়া চক্রবর্তী এবং সুশান্ত সিং রাজপুতের ডেটিং করার খবর পাওয়া যায়। তবে বাস্তবে রিয়া চক্রবর্তী এবং সারা আলি খান ভালো বন্ধু এবং একে অপরের জিম পার্টনারও।

Related Articles

Back to top button