গসিপবিনোদনসিনেমা

ডেস্টিনেশন ওয়েডিং নয়! মুকেশ আম্বানি থেকে অনিল কাপুর ছেলে মেয়েদের বিয়ে দিয়েছেন বাড়িতেই

বলিউড মানেই ঝাঁচকচকে গ্লামার ওয়ার্ল্ড। আর আজকের দিনে বিয়ে মানেই সেলিব্রেটিদের প্রথম পছন্দ ডেস্টিনেশন ওয়েডিং। কিন্তু ব্যাতিক্রমী আছেন অনেকেই। তাদের মধ্যে অন্যতম হলেন এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তি মুকেশ আম্বানি। কারণ ভারতের এই ‘ধনকুবের’ ব্যাবসায়ী তার নিজের ছেলে আকাশ আম্বানি ও মেয়ে ইশা আম্বানির বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন নিজের বাড়িতেই। এই তালিকায় রয়েছেন বলিউডের আরও কয়েকজন সেলিব্রেটি। বং ট্রেন্ডের পাতায় থাকছে এমনই ৭ জন জনপ্রিয় সেলিব্রেটি জুটির তালিকা। যারা নিজেদের বাড়িতেই বিয়ে করেছিলেন।

১) আকাশ আম্বানি (Akash Ambani)

ভারতের ধনকুবের মুকেশ আম্বানি তার বড় ছেলে আকাশ আম্বানি এবং বৌমা শ্লোকা আম্বানির বিয়ের জন্য বেছে নিয়েছিলেন নিজের বাড়ি অ্যান্টিলিয়াকেই।

২) ইশা আম্বানি (Isha Ambani)

শুধু আকাশ আম্বানিই নয় মুকেশ আম্বানি তাঁর একমাত্র মেয়ে ইশা আম্বানির বিয়েও দিয়েছিলেন নিজের বাড়িতে। যদিও তাদের প্রি-ওয়েডিং হয়েছিল রাজস্থানে।

৩) দিয়া মির্জা (Diya Mirza)

বলিউড অভিনেত্রী দিয়া মির্জা এ বছর বৈভব রেখিকে বিয়ে করেন। তারাও বাড়িতেই তাদের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন।

৪) সোনম কাপুর (Sonam Kapoor)

বলিউড অভিনেতা অনিল কাপুরের মেয়ে তথা অভিনেত্রী সোনম কাপুরও ২০১৮ সালে দিল্লির বড় ব্যবসায়ী আনন্দ আহুজার সাথে নিজের বাসভবনেই বিয়ে করেছিলেন।

৫) রিয়া কাপুর (Riya Kapoor)

অনিল কাপুরের আর এক মেয়ে রিয়া কাপুরও চলতি বছরেই নিজের বাড়িতেই করণ বুলানিকে বিয়ে করেছিলেন। বাড়ির লবিতে রাখা হয়েছিল তাদের বিয়ের অনুষ্ঠান।

৬) ইয়ামি গৌতম (Yami Gautam)

অভিনেত্রী ইয়ামি গৌতমও চলতি বছরেই তার প্রেমিক আদিত্য ধরকে বিয়ে করেছেন। জানা যায় শুধু মাত্র নিজের কাছের মানুষদের উপস্থিতিতেই বিয়ে সেরেছিলেন এই অভিনেত্রী ।

৭) আশুতোষ কৌশিক (Ashutosh Kaushik)

বিগ বস ২০০৮ সালের বিজয়ী আশুতোষ কৌশিকও এই তালিকার মধ্যে পড়েন।২০১৭ সালে তিনি তাদের বাড়ির ছাদে বিয়ে করেছিলেন।

Related Articles

Back to top button