খবরবিনোদনসিনেমা

Mithilesh Chaturvedi : প্রয়াত বলিউড তথা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা মিথিলেশ চতুর্বেদী

সম্প্রতি বলিউডের তরফে একটি দুঃসংবাদ মিলেছে। প্রয়াত হয়েছেন বিখ্যাত অভিনেতা মিথিলেশ চতুর্বেদী (Mithilesh Chaturvedi Passed away)। হাসি খুশি এমন একজন অভিনেতার আকস্মিক মৃত্যুর খবরে রীতিমত শোকস্তব্ধ গোটা ইন্ডাস্ট্রি। যেমনটা জানা যাচ্ছে আজ অর্থাৎ ৫ই অগাস্ট হৃদরোগে আক্রান্ত হয়েই প্রয়াত হয়েছেন অভিনেতা।

যেমনটা জানা যাচ্ছে অভিনেতা শারীরিক অসুস্থতার কারণে মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি ছিলেন। কার্ডিয়াক অ্যারেস্ট (Cardiac Arrest) হওয়ার কারণেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। কিন্তু হাসপাতাল থেকে আর ফেরা হল না, হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যু হয় অভিনেতার।

famours bollywood actor Mithilesh Chaturvedi Passed away

হটাৎই এমন একজন অভিনেতার মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে বলিউড ইন্ডাস্ট্রিতে। একাধিক সুপারহিট ছবি থেকে টেলিভিশন সিরিয়ালে কাজ করেছিলেন মিথিলেশ চতুর্বেদী। হৃত্বিক রোশনের বিখ্যাত ছবি ‘কোই মিল গ্যায়া’ তেও কাজ করেছিলেন অভিনেতা। এছাড়াও ক্রেজি ৪ ছবিতেও দুর্দান্ত অভিনয় করেছিলেন তিনি। ক্রেজি ৪ এর পরিচালক এদিন অভিনেতার মৃত্যুর খবরে শোক প্রকাশ করেছেন।

এদিন অভিনেতার জামাই আশীষ চতুর্বেদী নিজেই শ্বশুরের প্রয়াত হওয়ার খবর শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। ফেসবুকে একটি পোস্ট করে অভিনেতার ছেলে লিখেছেন, ‘ তুমি পৃথিবীর শ্রেষ্ঠ বাবা, তুমি আমায় জামাই হিসাবে নয় বরং একজন ছেলের মত ভালোবাসা দিয়েছিলে। ঈশ্বর তোমার আত্মার শান্তি দিক’। এই লেখার পাশাপাশি বেশ কিছু ছবির শেয়ার করেছেন তিনি।

অভিনেতা নব্বইয়ের দশকে প্রথম বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। ১৯৯৭ সালে ‘ভাই ভাই’ ছবিই ছিল তার বলিউডের কেরিয়ারের প্রথম ছবি। এরপর ‘সত্য’, ‘তাল’, ‘গদর: এক প্রেম কথা’, ‘ফিজা’, ‘রোড’, ‘কোই মিল গ্যায়া’, ‘বান্টি অর বাবলি’, ‘কৃষ’ এবং ‘গান্ধী মাই ফাদার’ এর মত একাধিক সুপারহিট ছবিতে কাজ করেছেন তিনি। আর প্রতিবারেই নিজের দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছিলেন।

শুধু বলিউডের ছবিতে নয় একাধিক হিন্দি টেলিভিশন সিরিয়ালেও দেখা গিয়েছিল অভিনেতাকে। এমনকি ওটিটি প্ল্যাটফর্মের ওয়েব সিরিজেও দেখা গিয়েছে। ২০২০ সালের জনপ্রিয়তম ওয়েব সিরিজ ‘স্ক্যাম ১৯৯২’তেও দেখা গিয়েছিল মিথিলেশ চাতুর্বেদীকে।

বর্তমানে অভিনেতা ‘Banchhada’ নামক একটি ছবির জন্য কাজ করছিলেন। তাঁর মাঝেই কার্ডিয়াক অ্যারেস্ট হওয়ার দরুণ হাসপাতালে ভর্তি হন। কিন্তু সুস্থ হয়ে আর ফেরা হল না। শেষ ছবির কাজ অসম্পূর্ণ রেখেই প্রয়াত হলেন মিথিলেশ চতুর্বেদী।

Related Articles

Back to top button